Actress Suicide: ফের অভিনেত্রীর আত্মহত্যা! ফ্ল্যাট থেকে মিলল সুইসাইড নোট

Actress Suicide: তামিল ছবি থুপপারিবালান ও ভাইধারে তাঁর চরিত্রের জন্য দীপা জনপ্রিয়তা পায়। তাঁর এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর পরিবার, বন্ধু বান্ধব ও অনুরাগীরা। বলিউড লাইফ ডট কমের খবর অনুযায়ী, চেন্নাইয়ে তাঁর বাড়ি থেকে দীপার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিস। 

Updated By: Sep 20, 2022, 06:34 PM IST
Actress Suicide: ফের অভিনেত্রীর আত্মহত্যা! ফ্ল্যাট থেকে মিলল সুইসাইড নোট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক সময়ে শিরোনামে উঠে এসেছে একের পর এক আত্মহত্যার খবর। পল্লবী থেকে শুরু করে বিদিশা, বারংবার অভিনেত্রীর আত্মহত্যার খবরে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয় সিনেদুনিয়ায়। মঙ্গলবার ফের সামনে এলো এক জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যার খবর। রবিবার চেন্নাইয়ে নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় তামিল অভিনেত্রী পাওলিন জেসিকার মৃতদেহ। পাওলিন জেসিকা দীপা নামেই বেশি পরিচিত। ১৮ সেপ্টেম্বর তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয় দেহ। ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর মূলত অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। কাজের সূত্রেই তিনি থাকতেন চেন্নাইয়ে। অভিনেত্রীর ঘর থেকে একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিস।

আরও পড়ুন: Tonushree Chakraborty: কিডনিতে সংক্রমণ, হাসপাতালে ভর্তি তনুশ্রী চক্রবর্তী, কেমন আছেন তনুশ্রী চক্রবর্তী?

তামিল ছবি থুপপারিবালান ও ভাইধারে তাঁর চরিত্রের জন্য দীপা জনপ্রিয়তা পায়। তাঁর এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর পরিবার, বন্ধু বান্ধব ও অনুরাগীরা। বলিউড লাইফ ডট কমের খবর অনুযায়ী, চেন্নাইয়ে তাঁর বাড়ি থেকে দীপার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিস। পুলিসের প্রাথমিক ধারণা আত্মহত্যাই করেছেন দীপা। যে ঘরে দীপার মৃতদেহ পাওয়া যায়, সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে তাঁর হাতে লেখা একটি সুইসাইড নোট। সূত্রের খবর, প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ, ঝগড়ার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন তামিল অভিনেত্রী। বাড়ি থেকে দেহ উদ্ধারের পরেই তা পাঠানো হয় ময়নাতদন্তে। এখনও ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসেনি। তবে এই মৃত্যু কি আদৌ আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন, সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

কিছুদিন আগেই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তামিল গীতিকার কবিলানের মেয়ে। মাত্র ২৮ বছর বয়সেই মৃত্যু হয় তাঁর। বহু তামিল ছবিতে কস্টিউম ডিজাইন করেছেন তিনি। পেশায় তিনি ছিলেন একজন সেলিব্রিটি স্টাইলিস্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.