Kangana-র শ্যুটিং ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা বাড়ল 'কুইনের'

টুইট করে সেই খবর জানান কঙ্গনা রানাউত 

Updated By: Feb 13, 2021, 01:14 PM IST
Kangana-র শ্যুটিং ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা বাড়ল 'কুইনের'
কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন: ​'ধাকড়'-এর শ্যুটিং করতে পারছেন না। মধ্যপ্রদেশের বেটুলে ধাকড়-এর শ্যুটিংয়ে বাধা দেওয়া হচ্ছে তাঁকে। বেটুলের স্থানীয় কংগ্রেস বিধায়কের নেতৃত্বে তাঁর শ্যুটিং স্পটে হাজির হয়ে যান অনেকে। কঙ্গনা কেন কৃষক আন্দোলনকে সমর্থন করছেন না, সেই প্রশ্ন করে ঘিরে ফেলা হয় অভিনেত্রীর শ্য়ুটিং স্পট। কঙ্গনা যতক্ষণ না পর্যন্ত কৃষকদের সমর্থনে কথা বলছেন, ততক্ষণ সেখান থেকে কেউ সরবেন না বলেও স্পষ্ট জানানো হয়। এরপরই কঙ্গনাকে গাড়ি পালটে, সেখান থেকে বের হতে হয়।

পাশাপাশি মধ্যপ্রদেশে কঙ্গনা যেখানে থাকছেন, সেখানেও বাড়ানো হয় পুলিসি নিরাপত্তার বহর। আন্দোলনকারীরা যাতে কোনওভাবে কঙ্গনার কাছে পৌঁছতে না পারেন, সে বিষয়ে করা হয় ব্যবস্থা। ফলে শ্যুটিংয়ের মাঝ পথেই নিরাপত্তা বাড়ানো হয় কঙ্গনা রানাউতের। যে কোনও বিষয়ে মত প্রকাশ করলে কেন কোনও মহিলার সঙ্গে এই ধরনের ব্যবহার করা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত। মধ্যপ্রদেশে শ্যুটিং করতে গিয়ে কঙ্গনা যেভাবে অবরোধের মুখে পড়ছেন, তা নিয়ে কংগ্রেসের বিরুদ্ধে ফের তোপ দাগলেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : বাড়ালেন সাহায্যের হাত, ১০০ ক্যানসার আক্রান্তের চিকিৎসার ভার নিলেন Arjun

সম্প্রতি ধাকড়-এর শ্যুটিং শুরু করেন কঙ্গনা রানাউত। থলাইভির পর ধাকড়-এর জন্য কঙ্গনা যেভাবে নিজেকে পালটে ফেলেছেন, তা দেখে অবাক হন অনেকেই। থলাইভি এবং ধাকড়-এর জন্য কঙ্গনা যেভাবে পরিবর্তিত হয়েছেন, তার জেরে তিনি নিজেকে মেরিল স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলনা করেন। এমনকী তিনি মেরিল স্ট্রিপের চেয়ে যেমন ভাল অভিনয় করেন, তেমনি টম ক্রুজের তুলনায় ভাল স্টান্ট করেন বলেও দাবি করেন। এরপরই জোরদার কটাক্ষের মুখে পড়েন বলিউড কুইন। কঙ্গনা কীভাবে নিজেকে মেরিল স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলনা করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

আরও পড়ুন : 'একা পড়ে রয়েছি', Rajiv-র মৃত্যুর পর অসহায় রণধীর কাপুর

মেরিল স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলনা করায় যাঁরা কঙ্গনাকে আক্রমণ করেন, তাঁদের বিরুদ্ধে পালটা মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, তিনি অস্কার পাননি, এটা যেমন ঠিক, তেমনি মেরিল স্ট্রিপকে গিয়ে জিজ্ঞাসা করুন, তিনি কখনও জাতীয় পুরস্কার পেয়েছেন কিনা! 

আরও পড়ুন : দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে Dia Mirza, চুপিসাড়েই বাঁধছেন গাঁটছড়া

সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে একের পর এক কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়েন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনা কেন রিহানার বিরুদ্ধে মুখ খুলে তাঁকে কটাক্ষ করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন একাধিক তারকা। এমনকী, আন্দোলনের সঙ্গে যুক্ত কৃষকদের 'জঙ্গি', 'সন্ত্রাসবাদী' বলে আক্রমণ করায়, কঙ্গনার বিরুদ্ধে পালটা এফআইআরও দায়ের করেন কর্ণাটকের এক আইনজীবী।

.