শেষে নওয়াজের স্ত্রী হলেন অমৃতা রাও?

প্রকাশ্যেই বলেন বলিউড অভিনেত্রী

Updated By: Jan 24, 2019, 09:06 PM IST
শেষে নওয়াজের স্ত্রী হলেন অমৃতা রাও?

নিজস্ব প্রতিবেদন : নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী হলেন অমৃতা রাও। যা নিয়ে অত্যন্ত খুশি 'বিবাহ' অভিনেত্রী। কি চমকে গেলেন তো শুনে?
ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি মুক্তি পায় শিবসেনা প্রধান বালাসাহেব ঠাকরের জীবনী অবলম্বনে নতুন সিনেমা 'ঠাকরে'। এই সিনেমায় শিবসেনা প্রধানের ভূমিকায় দেখা যাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। আর নওয়াজের রিলের স্ত্রী অর্থাত পর্দার  বালাসাহেব ঠাকরের স্ত্রী মিনা ঠাকরে হয়েছেন অমৃতা রাও।

আরও পড়ুন : মীরা নন! স্ত্রী হিসেবে শাহিদের পছন্দ অন্য কেউ? 
সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস-এর সাক্ষাত্কারে এ বিষয়ে অমৃতা রাও-কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, মিনা ঠাকরের চরিত্রে অভিনয় করাটা আঁর কাছে অত্যন্ত সম্মানের। তিনি কিছুতেই এই সিনেমায় অভিনয় করতে পারবেন না, এ কথা বলতে পারতেন না। তিনি আরও বলেন, পরিচালক অভিজিত পেনসে এবং প্রযোজক সঞ্জয় রাউত যখন তাঁকে মিনা ঠাকরে (মা সাহেব)-র চরিত্রের জন্য প্রস্তাব দেন, তখন তিনি না করতে পারেননি। অর্থাত, মিনা ঠাকরের চরিত্রে অভিনয় করতে পারাটা তাঁর কাছে অত্যন্ত সম্মানের বলেও মন্তব্য করেন বলিউডের এই অভিনেত্রী। 

অমৃতা আরও বলেন, অনেক বড় বাজেটের এবং বড় ব্যানারের সিনেমার প্রস্তাব তিনি পেয়েছিলেন। কিন্তু, সবকিছু ছেড়েছুড়ে তিনি মিনা ঠাকরের চরিত্রে অভিনয়ের প্রস্তাবে হ্যা করেন। কারণ এটা তাঁর কাছে অত্যন্ত গর্বের বিষয়। 

.