Urfi Javed to Jaya Bachchan : 'ক্ষমতাশালী বলেই আপনাকে সম্মান করব নাকি?' জয়াকে বেদম ঝাড় উর্ফির!

১৯৭৪ সালে মুক্তি পেয়েছিল মনোজ কুমার ও জিনাত আমন অভিনীত ছবি 'রোটি কাপড়া অউর মাকান'। 'হায় হায় ইয়ে মজবুরি' লতা মঙ্গেশকরের গাওয়া সেই ছবিরই সুপারহিট গান। সম্প্রতি, সেই গানেরই রিমেক ভিডিয়ো তৈরি করা হয়েছে। যাতে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন উর্ফি জাভেদ। গত মঙ্গলবার মুক্তি পেয়েছে 'হায় হায় ইয়ে মজবুরি'র গানের রিমেক ভিডিয়ো। উর্ফির ভিডিয়োতে নতুন রিমেক গানটি গেয়েছেন শ্রুতি রানে। গানের কথা লিখেছেন রাজেশ মনথন। মিউজিক করেছেন গৌরব দাশগুপ্ত। এই মিউজিক ভিডিয়োর পরিচালনা ও সিনেমাটোগ্রাফির দায়িত্বে প্রিন্স গুপ্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 19, 2022, 03:46 PM IST
Urfi Javed to Jaya Bachchan : 'ক্ষমতাশালী বলেই আপনাকে সম্মান করব নাকি?' জয়াকে বেদম ঝাড় উর্ফির!

Jaya Bachchan, Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : নাম তার উর্ফি, নিত্যদিনই কোনও না কোনও বিষয় নিয়ে চর্চায় থাকেন সোশ্যাল মিডিয়ার এই সেনসেশন। এবার প্রকাশ্যেই বর্ষীয়ান, খ্যতনামা জয়া বচ্চনের ব্যবহারের তীব্র নিন্দা করতে পিছপা হলেন না উর্ফি জাভেদ। পাশে দাঁড়ালেন পাপারাৎজির। জয়ার উদ্দেশ্যে উর্ফির বার্তা, 'আপনি শুধুমাত্র প্রবীণ, আর ক্ষমতাশালী বলেই লোকজন আপনাকে সম্মান দেখাবে এমনটা নয়, ওঁদের প্রতি ভালো ব্যবহার করলে, তবেই সম্মান পাবেন।'

ঠিক কী ঘটেছে?

মুম্বইয়ে আয়োজিত ফ্যাশান উইকে যোগ দিতে নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে পৌঁছেলেন জয়া বচ্চন। সেখানেই জয়া এবং নভ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন পাপারাৎজি। তাড়াহুড়ো করতে গিয়ে এক ফটোগ্রাফারের পা একটু স্লিপ করে যায়। জয়া তাঁর উদ্দেশ্যে বলেন, 'ঠিক করে কাজ করুন, আশা রাখি, আপনি যেন উল্টে পড়েন।' ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য পাপারাৎজির উদ্দেশ্যেও তাচ্ছিল্যের স্বরে কথা বলতে দেখা যায় জয়া বচ্চনকে। সোশ্যাল মিডিয়ায় জয়া বচ্চনের ভিডিয়োটি উঠে আসতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। বহু নেটিজেন জয়া বচ্চনের এমন 'দাম্ভিক' ব্যবহারের তীব্র নিন্দা করেছেন।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

জয়া বচ্চনের এই ভিডিয়ো, পাপারাৎজির প্রতি তাঁর ব্যবহার নজর এড়ায় নি উর্ফি জাভেদের। ভিডিয়োটি ইনস্টাস্টোরিতে শেয়ার করে উর্ফি লিখেছেন, 'আপনি কি এটা বললেন, যে আশা রাখেন, উনি উল্টে পড়ে যান। সকলকে অনুরোধ, দয়া করে ওঁর মতো হবেন না, সতর্ক থাকুন। তা সে ক্যামেরার সামনে থাকুন কি পিছনে। আপনি, প্রবীণ আর ক্ষমতাশীল বলেই শুধু মানুষ আপনাকে সম্মান দেখাবেন না। যদি ভালো ব্যবহার করেন, তবেই সম্মান পাবেন। '

আরও পড়ুন-পাতলা শাড়ি পরে দুলতে দুলতে উল্টে পড়লেন উর্ফি, আর একটু হলেই...

তবে জয়ার এই দুর্বব্যবহারের ঘটনা প্রথম নয়। পাপারাৎজির প্রতি এর আগেও বহুবার খারাপ আচরণ করতে দেখা গিয়েছে তাঁকে। আবার কখনও রাস্তাঘাটে কোনও অনুরাগী ছবি তুলতে গেলেও তাঁদের দিকে তেড়ে যেতে দেখা গিয়েছে তাঁকে। এদিকে করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে ফের একবার বড়পর্দায় দেখা যাবে জয়া বচ্চনকে। ছবিতে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট। অন্যদিকে উর্ফি জাভেদও 'হায় হায় এয়ে মজবুরি' গানের রিমেক ভিডিয়োতে দেখা গিয়েছে উর্ফিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.