Payel Sarkar : ভারত-বাংলাদেশ কাঁটাতারের 'সীমান্ত', সাহেব, সুদীপের সঙ্গে হাজির পায়েল

 কাঁটাতার আলাদা করেছে ভারত-বাংলাদেশকে। যদিও প্রায়দিনই এই কাঁটাতার পার করেই চলে বিভিন্ন অপরাধমূলক কাজকর্মী, এমনকি মানব পাচারের মত ঘটনাও ঘটে।। 'সীমান্ত' পারের অপরাধ মূলক ঘটনাকে ভিত্তি করেই তৈরি হতে চলেছে বাংলা ছবি 'সীমান্ত।' সম্প্রতি সামনে এসেছে ছবির ট্রেলার। যেখানে অপরাধমূলক ঘটনা তদন্তে নামতে দেখা গেল গোয়েন্দা আধিকারিক পায়েল সরকার, সাহেব ভট্টাচার্য, সুদীপ মুখোপাধ্যায়দের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 23, 2022, 07:33 PM IST
Payel Sarkar : ভারত-বাংলাদেশ কাঁটাতারের 'সীমান্ত', সাহেব, সুদীপের সঙ্গে হাজির পায়েল

Payel Sarkar, সীমান্ত, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাঁটাতার আলাদা করেছে ভারত-বাংলাদেশকে। যদিও প্রায়দিনই এই কাঁটাতার পার করেই চলে বিভিন্ন অপরাধমূলক কাজকর্মী, এমনকি মানব পাচারের মত ঘটনাও ঘটে।। 'সীমান্ত' পারের অপরাধ মূলক ঘটনাকে ভিত্তি করেই তৈরি হতে চলেছে বাংলা ছবি 'সীমান্ত।' সম্প্রতি সামনে এসেছে ছবির ট্রেলার। যেখানে অপরাধমূলক ঘটনা তদন্তে নামতে দেখা গেল গোয়েন্দা আধিকারিক পায়েল সরকার, সাহেব ভট্টাচার্য, সুদীপ মুখোপাধ্যায়দের।

জানা যাচ্ছে, ছবির গল্পে দেখা যাবে ইন্টেলিজেন্স ব্যুরো  (IB) একটি স্পেশাল টিম কলকাতা ও সংলগ্ন এলাকায় ঘটে চলা সন্ত্রাসবাদী কার্যকলাপ নিয়ে তদন্ত শুরু করে। তাঁরা অপরাধ জগতের এক মাস্টারমাইন্ডের সম্পর্কে জানতে পারে। মূলত ভারত-বাংলাদেশ সীমান্তকে কেন্দ্র করে কাজ করে এই অপরাধচক্র। নো ম্যানস ল্যান্ডকে ব্যবহার করে মানবপাচার চক্রের পিছনে রয়েছে একটি কুখ্যাত দল। এই অপরাধীদের অনুসন্ধান করতে গিয়ে তদন্তকারীরা কীভাবে সময়ের জালে জড়িয়ে পড়বে, সেটাই এই ছবির বিষয়বস্তু। ছবির গল্প এগোবে ইন্টেলিজেন্স ব্যুরোর একটি এলিট টিমের সদস্যদের ভিত্তি করে। যে টিমের উপর অপরাধমূলক কার্যকলাপ দমনের দায়িত্ব পড়ে।  IB টিমের একজন অফিসারের ভূমিকায় দেখা যাবে পায়েল সরকারকে। ছবিতে রয়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু। তিনি তদন্তকারী দলের অন্যতম সদস্য হিসাবে অভিনয় করেছেন। ছবিতে ছোট হলেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সাহেব ভট্টাচার্য। এছড়াও রয়েছেন, সুদীপ মুখোপাধ্যায়, রণজয়, ঋষিরাজ, আনন্দ চৌধুরী, সোনিয়া রায়, সুশীল শিকারিয়া ও ধ্রুব দেবনাথ।

আরও পড়ুন-সেক্স চেঞ্জ করলেন নওয়াজউদ্দিন! ছবিতে এল পরিবর্তন

সম্প্রতি ছবি ট্রেলার লঞ্চের ছবি শেয়ার করেছেন পায়েল। ছবির সব কলাকুশলীরাই ট্রেলার লঞ্চে হাজির ছিলেন।

ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বাপ্পাদিত্য শুভ্র। প্রসঙ্গত, এর আগে '৭১ ব্রোকেন লাইনস', 'দশমী'র মতো ছবি বানিয়েছেন 'সীমান্ত'-র পরিচালক সুমন মিত্র।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.