Nawazuddin Siddiqui: সেক্স চেঞ্জ করলেন নওয়াজউদ্দিন! ছবিতে এল পরিবর্তন

ধূসর রঙের সিমারি গাউন, ঠোঁটে লাল লিপস্টিক, মুখে চড়া মেকআপ, নজর কাড়ছে হেয়ার স্টাইল। মঙ্গলবার মুক্তি পাওয়া 'হাড্ডি'র ফাস্ট লুক পোস্টারে এভাবেই দেখা গেল এক সুন্দরী নারীকে। কিন্তু কে এই অভিনেত্রী? পরিচয় জানার পরই যে কেউ হোঁচট খাবেন। ইনি যে নওয়াজউদ্দিন সিদ্দিকী! কী চমকে গেলেন তো? নামটা শোনার পরই ফের একবার দেখে নিলেন ছবিটা? চিনতে কি পারলেন? না পারাটাই যে স্বাভাবিক। 'হাড্ডি'র ফার্স্ট লুক পোস্টারে নওয়াজের এমন ভোল বদল চমকে যাওয়ার মতোই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 23, 2022, 06:34 PM IST
Nawazuddin Siddiqui: সেক্স চেঞ্জ করলেন নওয়াজউদ্দিন! ছবিতে এল পরিবর্তন

Nawazuddin Siddiqui, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধূসর রঙের সিমারি গাউন, ঠোঁটে লাল লিপস্টিক, মুখে চড়া মেকআপ, নজর কাড়ছে হেয়ার স্টাইল। মঙ্গলবার মুক্তি পাওয়া 'হাড্ডি'র ফাস্ট লুক পোস্টারে এভাবেই দেখা গেল এক সুন্দরী নারীকে। কিন্তু কে এই অভিনেত্রী? পরিচয় জানার পরই যে কেউ হোঁচট খাবেন। ইনি যে নওয়াজউদ্দিন সিদ্দিকী! কী চমকে গেলেন তো? নামটা শোনার পরই ফের একবার দেখে নিলেন ছবিটা? চিনতে কি পারলেন? না পারাটাই যে স্বাভাবিক। 'হাড্ডি'র ফার্স্ট লুক পোস্টারে নওয়াজের এমন ভোল বদল চমকে যাওয়ার মতোই। 

'হাড্ডি' যে মোশন পোস্টার মুক্তি পেয়েছে নওয়াজকে দেখে নওয়াজ বলে চেনার বিন্দুমাত্র উপায় নেই। যেখানে মহিলার বেশে একটি চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেতাকে। ভালো করে লক্ষ্য করতে দেখা যায়, তাঁর হাত দিয়ে রক্ত ঝডছে। সামনে রাখা একটি ধারালো অস্ত্র। জানা যাচ্ছে, এই ছবিটি একটি প্রতিশোধের গল্প বলবে। যেটির পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা। ছবির প্রযোজনা করছে জি স্টুডি ও এবং আনন্দিতা স্টুডিও। ছবির এই মোশন পোস্টার শেয়ার করে নওয়াজের ক্যাপশান, 'অপরাধকে এর আগে এত সুন্দর দেখায়নি।' ইউটিউবে ছবির মোশন পোস্টারে নওয়াজউদ্দিনকে এভাবে দেখে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, 'এটা আমার মাথার উপর দিয়ে গেল'। কেউ লিখেছন, 'এই ছবির সঙ্গে যাঁরাই রয়েছেন, তাঁদের ধন্যবাদ জানাতে চাই।' কিছুটা মজা কে কেউ বলেছেন, 'নওয়াজ ভাই আপনার ফিগার তো যে কোনও অভিনেত্রীর থেকেও সুন্দর। কীভাবে বানালেন?' কারোর কথায়, 'নওয়াজকে অর্চনা পুরণ সিংয়ের মতো লাগছে।' আবার সাম্প্রতিক বয়কট ট্রেন্ডের প্রসঙ্গ টেনে কেউ বলেন, 'এটা কেও বয়কট করুন আর কি'।

আরও পড়ুন-বলিউডের হাল রাহুল 'পাপ্পু' গান্ধীর মতো, বয়কটে বিস্ফোরক স্বরা

'হাড্ডি' ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, 'আমি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছি, কিন্তু হাড্ডি আমার জন্য ইউনিক এবং স্পেশাল। এর আগে আমি এধরনের কোনও চরিত্রে অভিনয় করিনি। অভিনেতা হিসাবে এটা আমার কাছে নতুন একটা খাম।' হাড্ডির পরিচালক অক্ষত অজয় শর্মা এবং অদম্যা বাল্লা দুজনে মিনে ছবির চিত্রনাট্য লিখেছেন। অজয় শর্মার কথা, 'এই ছবিটা আমায় দু'বার ঝাঁকুনি দিয়েছে। হাড্ডি আমায় নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে কাজ করার সুযোগ দিয়েছে। ছবির কাজ শুরুর অপেক্ষায় রয়েছি।' এর আগে 'ভিলেন ইন হিরোপান্তি-২'-এ দেখা গিয়েছে নওয়াজকে, যেটি গত এপ্রিলে মুক্তি পেয়েছিল। এছাড়াও 'হলি কাউ' ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছেন নওয়াজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.