Payal Rohatgi : রাত পোহালেই বিয়ে, আগ্রার ৮৫০ বছরের পুরনো শিব মন্দিরে সংগ্রাম ও পায়েল

 আগ্রার প্রাচীন (৮৫০ বছরের পুরনো) রাজেশ্বর মহাদেব মন্দিরে আশীর্বাদ নিতে পৌঁছোন হবু দম্পতি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2022, 03:22 PM IST
Payal Rohatgi : রাত পোহালেই বিয়ে, আগ্রার ৮৫০ বছরের পুরনো শিব মন্দিরে সংগ্রাম ও পায়েল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ১২ বছর সম্পর্কে থাকার পর অবশেষে সংগ্রাম সিং-এর সঙ্গে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী পায়েল রোহাতগি (Payal Rohatgi)। শুক্রবার বিয়ের অনুষ্ঠানের আগে আগ্রার প্রাচীন (৮৫০ বছরের পুরনো) রাজেশ্বর মহাদেব মন্দিরে আশীর্বাদ নিতে পৌঁছোন হবু দম্পতি। সেই ছবি উঠে এসেছে পাপারাৎজি ভাইরাল ভায়ানির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

এদিকে গত বুধবার থেকে শুরু হয়ে গিয়েছিল পায়েল ও সংগ্রামের প্রাক-বিবাহ অনুষ্ঠান। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর মেহেন্দি অনুষ্ঠানের (Mehendi Ceremony)  ছবি ও ভিডিয়ো। মেহেন্দির সময় গোলাপি রঙের গর্জাস ট্রাডিশনাল পোশাকে সেজেছিলেন পায়েল। অভিনেত্রীর হাত ও পায়ে মেহেন্দি আঁকতে দেখা গেল মেহেন্দি শিল্পীকে। হবু কনের বসার জায়গাটি হলুদ কাপড় ও হলুদ ফুলে সাজিয়ে তোলা হয়েছিল।  মেহেন্দির ভিডিয়ো শেয়ার করে ক্যাপশানে পায়েল লিখেছেন, 'জীবনের প্রতিটা ধাপ তোমাকে অন্যভাবেই চায়'।

আরও পড়ুন- 'বাবা'র ইচ্ছেপূরণ, তরুণ মজুমদারের পরলৌকিক কাজ করলেন দেবশ্রী রায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gaurav Rohatgi (@_gaurav_)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ঘটা করে নয়, মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে ঘরোয়াভাবেই আয়োজিত হয় পায়েলের মেহেন্দি অনুষ্ঠান। যে অনুষ্ঠানে শুধুমাত্র পায়েলের পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ বন্ধুরাই আমন্ত্রিত ছিলেন। শনিবার আগ্রায় হতে চলেছে পায়েল রোহতগি এবং সংগ্রাম সিং-এর বিয়ের অনুষ্ঠান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.