অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, কঙ্গনার মতো Y ক্যাটাগরির নিরাপত্তা চাইলেন পায়েল

মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গেও দেখা করেন পায়েল 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 03:22 PM IST
অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, কঙ্গনার মতো Y ক্যাটাগরির নিরাপত্তা চাইলেন পায়েল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: কঙ্গনা রানাউতের মতো এবার Y ক্যাটাগরির নিরাপত্তা চাইলেন মডেল অভিনেত্রী পায়েল ঘোষ। চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন বাঙালি-কন্যা পায়েল ঘোষ। তারপর থেকেই পেজ থ্রি-র শিরোনামে আসতে শুরু করেছেন এই অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়েরের পর তাঁকে যদি কখনও মৃত অবস্থায় পাওয়া যায়, তাহলে সুশান্তের মতো অবসাদগ্রস্ত বলে তাঁকেও দাগিয়ে দেওয়া হবে বলে বিস্ফোরক অভিযোগ করেন পায়েল। শুধু তাই নয়, মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় ইতিমধ্যেই পায়েল এফআইআর দায়ের করেছেন। শিগগিরই অনুরাগ কাশ্যপকে বয়ান রেকর্ড করার জন্য ডাকা হবে বলেও জানা যাচ্ছে। এসবের মধ্যে এবার প্রকাশ্যে এল, পায়েল ঘোষের আরও একটি খবর।

আরও পড়ুন : সুশান্তের ভিসেরা রিপোর্টে মিলল বিষক্রিয়ার প্রমাণ?

জানা যাচ্ছে, তাঁর প্রাণ সংশয় হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন পায়েল। সেই আশঙ্কা থেকেই এবার Y ক্যাটাগরির নিরাপত্তার দাবিও করেন তিনি। এসবের পাশাপাশি প্রথমে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে এবং পরে মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গেও দেখা করেন পায়েল ঘোষ। সবকিছু মিলিয়ে মি টু ক্যাম্পেনে সামিল হওয়ার পর এবার পায়েল ঘোষ নিয়মিত খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেছেন।

আরও পড়ুন : জনপ্রিয়তায় বিপুল ভাটা? সলমন খানকে নিয়ে তৈরি হল আশঙ্কা!

প্রসঙ্গত জি ২৪ ঘণ্টাকে একান্ত সাক্ষাতকারে সম্প্রতি পায়েল দাবি করেন, ২০১৫-১৬ সাল নাগাদ অনুরাগ কাশ্যপের কাছে অডিশনের জন্য তিনি গিয়েছিলেন। ওই সময় পায়েলকে একা ঘরে ডেকে নিয়ে গিয়ে নীল ছবি চালিয়ে যৌন হেনস্থা করেন অনুরাগ কাশ্যপ। এমনকী, তিনি ডাকলে হুমা কুরেশি, রিচা চাড্ডাদের মতো অভিনেত্রীরাও অনুরাগের কাছে হাজির হয়ে যান বলেও নাকি পায়েলকে জানান চলচ্চিত্র পরিচালক। ওই ঘটনার পর পায়েল কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে যান। ফের আর কোনওদিন তিনি অনুরাগের মুখোমুখি হননি বলে জানান পায়েল।

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মিটু অভিযোগ করে পায়েল কেন তাঁর নাম নিয়ে টানাহেঁচড়া করছেন, তা নিয়ে আদালতের দ্বারস্ত হন অভিনেত্রী রিচা চাড্ডা।

.