Parineeti Chopra: অন্তঃসত্ত্বা পরিণীতি! এবার মুখ খুললেন নায়িকা...

Parineeti Chopra Pregnancy: 'কাফতান ড্রেস = গর্ভাবস্থা, ওভার সাইজড শার্ট = গর্ভাবস্থা, আরামদায়ক ভারতীয় কুর্তা = গর্ভাবস্থা।' অবশেষে প্রেগনেন্সির গুজবকে উড়িয়ে মুখ খুললেন পরিনীতি। 

Updated By: Mar 28, 2024, 11:15 PM IST
Parineeti Chopra: অন্তঃসত্ত্বা পরিণীতি! এবার মুখ খুললেন নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৩ সালের সেপ্টেম্বরে রাঘব চড্ডার ( Raghav Chadha) সঙ্গে সাত পাক বাধা পড়েন পরিনীতি চোপড়া (Parineeti Chopra)। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জল্পনা চলছিল। সম্প্রতি পরিনীতি তাঁর আসন্ন ছবি 'চমকিলা'র ট্রেলার লঞ্চে এসেছিলেন। অনুষ্ঠানে অভিনেত্রী ওভারসাইজ কাফতান ড্রেস পরেছিলেন। 

ঢিলেঢালা পোশাক পরার জন্য পরিনীতিকে পরতে সমালোচনার মুখে। অনেকেই সন্দেহ করে বলেছেন যে, অভিনেত্রী বেবি বাম্প লুকনোর জন্য এধরনের পোশাক পরেছেন। কিছুদিন আগেও মুম্বই এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হন পরী। সেদিন একটি কালো রঙের ম্যাক্সি ড্রেস পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল ডেনিম জ্যাকেট। সেখান থেকেই তৈরি হয় জল্পনা। অনেকেই মনে করেন যে, মা হতে চলেছেন তিনি। এমনকী অনেকেই অভিনেত্রীর বেবি বাম্পও দেখতে পান। আসলে পরিণীতির পোশাক থেকেই তৈরি হয় এই জল্পনা।  

আরও পড়ুন: Ananya Pandey: বাড়িতে লুকনো সিসি ক্যামেরা! ফাঁকা ঘরে বয়ফ্রেন্ডকে ডেকে ফাঁসলেন অনন্যা...

অবশেষে প্রেগনেন্সির গুজবকে উড়িয়ে মুখ খুললেন পরিনীতি। বৃহস্পতিবার অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মুখ খোলেন। তিনি হাসির ইমোজি দিয়ে লেখেন, 'কাফতান ড্রেস = গর্ভাবস্থা। ওভার সাইজড শার্ট = গর্ভাবস্থা। আরামদায়ক ভারতীয় কুর্তা = গর্ভাবস্থা।'

পরিনীতির ওভারসাইজড পোশাক পরা নিয়ে অনেকেই ভাবছিলেন যে তিনি অন্তঃসত্ত্বা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি সেই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন। 

সেপ্টেম্বরে উদয়পুরের লীলা প্যালেসে আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি চোপড়া। একেবারে সাবেকি পঞ্জাবি রীতি মেনে বিয়ে করেন তাঁরা। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে তিন দিনে রাজকীয় বিয়ে হয় তাঁদের। বিয়ের থিম ছিল পার্ল। পরিণীতি ও রাঘব দুজনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। বিয়ের অনেক ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, বিয়ের মন্ডপে রাঘবের জন্য গানও গান অভিনেত্রী। 

আরও পড়ুন: Rafiath Rashid Mithila: 'এই সমাজে নারীদের উপর যে শোষণ চলে...' প্রতিবাদে মিথিলা!

উল্লেখ্য, আগামী ১২ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পাবে পরিনীতি চোপড়ার নতুন ছবি অমর সিং চমকিলা। আটের দশকের ফেমাস পঞ্জাবি গায়ক চমকিলার জীবনীই ফুটে উঠবে এই ছবিতে। চমকিলার চরিত্রে অভিনয় করেছেন পঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ আর স্ত্রীর চরিত্রে পরিনীতি। ট্রেলারেই নজর করেছে এই জুটি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.