বোন Parineeti-কে হিংসে করেন Priyanka Chopra, ফাঁস এল সত্য...

 যা দেখে কিছুটা হিংসুটে হয়ে পড়লেন দিদি প্রিয়াঙ্কা চোপড়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 11, 2021, 03:48 PM IST
বোন Parineeti-কে হিংসে করেন Priyanka Chopra, ফাঁস এল সত্য...

নিজস্ব প্রতিবেদন : দেশে লকডাউন, তবে তাতে কী! সে সব থেকে দূরে তুরস্কে ছুটি কাটাচ্ছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যা দেখে কিছুটা হিংসুটে হয়ে পড়লেন দিদি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। 

পরিণীতি (Parineeti Chopra) যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তাঁকে তুরস্কের কোনও এক সৈকতের ধারে বসে থাকতে দেখা যাচ্ছে, পরনে কালো বিকিনি। খোলা চুল আর রোদ চশমায় Hot লুকে ধরা পড়েছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে কিছুটা মজা করেই তিনি লিখেছেন, 'এই ছবিটি তোলার আগে আমি প্রাণায়ম করছিলাম', আবার পরেই লিখেছেন, 'যদিও একথা মিথ্যা ছিল'।

আরও পড়ুন-জল্পনার অবসান, অবশেষে সামনে এল Nusrat-র Baby Bump

 পরিণীতির এই ছবির নিচে কমেন্ট করেছেন দিদি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। লিখেছেন, 'আমার খুব হিংসে হচ্ছে।' সঙ্গে  ভালোবাসার চিহ্নও এঁকে দিয়েছেন পিগি চপস। প্রিয়াঙ্কা অবশ্য এই মুহূর্তে ছবির কাজে লন্ডনে রয়েছেন।

সম্প্রতি, অর্জুন কাপুরের  'সন্দীপ অউর পিঙ্কি ফারার' ছবিতে অর্জুন কাপুরের বিপরীতে দেখা গিয়েছে পরিণীতিকে (Parineeti Chopra)। ছবিটি বক্স অফিসে বেশ ভালোই সাফল্য পেয়েছে। গত মার্চে ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই দেশে বাইরে রয়েছেন অভিনেত্রী। একথা নিজেই সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে খোলসা করেছিলেন অভিনেত্রী। খুব শ্রীঘ্রই 'দ্যা গার্ল অন দ্য ট্রেন' ও 'সাইনা' ছবিতে দেখা যাবে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.