Parineeti Chopra-Raghav Chadha Wedding: মালাবদলের সময় রাগনীতির বিশেষ গান, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি...

Parineeti Chopra-Raghav Chadha Wedding: বেশ অনেকদিন ধরেই চলছিল প্রস্তুতি। রবিবার উদয়পুরে সম্পন্ন হল রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ে। উদয়পুরের প্যালেসে সম্পন্ন হল বিয়ে। বিয়েতে হাজির রাজনীতি ও অভিনয় জগতের তারকারা। কাছের মানুষদের সঙ্গে নিয়ে নয়া জীবনের সূচনা করলেন রাগনীতি।

Updated By: Sep 25, 2023, 03:31 PM IST
Parineeti Chopra-Raghav Chadha Wedding: মালাবদলের সময় রাগনীতির বিশেষ গান, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার উদয়পুরের সম্পন্ন হল আপ নেতা রাঘব চাড্ডা(Raghav Chadha) ও অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ে(Parineeti Chopra Wedding)। অনেকদিন ধরেই চলছিল প্রস্তুতি। ভাইরাল হয়েছিল বিয়ের কার্ডও। অবশেষে পরিবার-পরিজন নিয়ে ২২ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছান তাঁরা। ২৩ সেপ্টেম্বর অর্থাৎ শনিবার ছিল তাঁদের হলদি ও সঙ্গীত অনুষ্ঠান। আজ রবিবার ২৪ সেপ্টেম্বর, সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি-রাঘব।

আরও পড়ুন- Dawshom Awbotaar: প্রবীর-পোদ্দারের দুরন্ত জুটি, ট্রেলার থেকেই ভাইরাল ‘দশম অবতার’-এর সংলাপ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @parineetichopra

বিকেল ৪টে নাগাদ শুরু হয় পুজো। লেক প্যালেসের অনেক দূর থেকেই শোনা যাচ্ছিল মন্ত্রোচারণ। তারপরেই অনুষ্ঠিত হয় রাগনীতির বরমালা। বরমালার সময় শোনা যায় একটি বিশেষ গান, ‘রাঘব কে হুই পরিণীতি’। সম্প্রতি ভাইরাল হয়েছে বিয়ের কার্ড সেখানেই দেখা লেখা ছিল পার্ল হোয়াইট ওয়েডিং। এছাড়াও বিয়ের সাজসজ্জার যে ছবি প্রকাশ্যে এসেছে তা থেকে স্পষ্ট যে এই বিয়ের থিম কালার সাদা। এদিন বরপক্ষের সবাইকেই দেখা যায় সাদা পোশাকে।

দ্য তাজ লেক প্যালেসে রয়েছেন বর পক্ষ, সেখানে রবিবারই অনুষ্ঠিত হয় সেহরাবন্দি। দি লীলা প্যালেসে যেখানে রয়েছেন কনেপক্ষ, সেখানে পরিণীতির চুড়া অনুষ্ঠান সহ বেশ কয়েকটি অনুষ্ঠান হয় রবিবার। পরে পাশের লীলা প্যালেসে যেখানে মূল বিয়ের অনুষ্ঠান চলছে, সেখানে একটি নৌকা শোভাযাত্রা বের হয়। বারাতিরা একটি নৌকায় চড়ে আসে যার সাজসজ্জায় মেওয়ার(রাজস্থানী) ঐতিহ্যের ঝলক দেখা যায়।

আরও পড়ুন- Urfi Javed: ‘তোমার বাপের কী?’ বিমানবন্দরে মেজাজ হারালেন উর্ফি...

সন্ধে সাড়ে ৬টা নাগাদ সম্পন্ন হয় বিয়ে। পুষ্পবৃষ্টি করে নবদম্পতিকে শুভেচ্ছা জানান অতিথি ও পরিবারের সদস্যরা। এরপরেই মায়ের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়ার ‘বিদাই’ অনুষ্ঠান শুরু হয়। এই সময় বিয়ে মন্ডপে শুরু হয় ধড়কন সিনেমার গান ‘দুলহে কা শহেরা’। তারপর শোনা যায় প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সালাম-ই-ইস্ক ছবির গান 'তেনু লেকে মে জা মাঙ্গা...'। জানা যাচ্ছে যে সন্ধ্যায় বসবে জমকালো বিয়ের রিসেপশন পার্টি।

সানিয়া মির্জা, হরভজন সিং, গীতা বসরা, মণীশ মালহোত্রা, আদিত্য ঠাকরে-সহ অনেক অতিথিই রবিবার এসে পৌঁছেছেন রাগনীতির বিয়েতে। আদিত্য ঠাকরে বলেন, ‘আজ রাজনীতি নয়, শুধু রাগনীতির কথা’। উদয়পুর বিমানবন্দরে ফ্রেমবন্দি হন তাঁরা। সস্ত্রীক দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং সস্ত্রীক পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের মতো তারকা অতিথিরা শনিবারই পৌঁছে গিয়েছেন উদয়পুরে। এদিকে, পরিণীতির তুতোদিদি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া উপস্থিত হতে পারেননি বোনের বিয়ের অনুষ্ঠানে। তিনি ইনস্টাগ্রামেই শুভেচ্ছা জানিয়েছেন বোনকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.