ভিন্ন ধাঁচের, 'সত্যান্বেষী ব্যোমকেশ'এ পরমব্রত-রুদ্রনীল, দেখে নিন টিজার

 অজিত নয়, স্বয়ং ব্যোমকেশের মুখেই শোনা গেল কাহিনীর প্রেক্ষাপট। 

Updated By: Sep 3, 2019, 02:32 PM IST
ভিন্ন ধাঁচের, 'সত্যান্বেষী ব্যোমকেশ'এ পরমব্রত-রুদ্রনীল, দেখে নিন টিজার

নিজস্ব প্রতিবেদন : শরদিন্দুর বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ বক্সীর গল্পে সাধারণত বক্তার ভূমিকায় থাকেন অজিত। তবে, গল্পের চেনা ছকে যে সিনেমা এগোবে না তা জানা গিয়েছিল আগেই। সোমবার 'সত্যান্বেষী ব্যোমকেশ'-এর টিজারে আরও স্পষ্ট হয়ে গেল সেটাই। অজিত নয়, স্বয়ং ব্যোমকেশের মুখেই শোনা গেল কাহিনীর প্রেক্ষাপট। 

সোমবার মুক্তি পেল সায়ন্তন ঘোযালের পরিচালনায় সত্যান্বেষী ব্যোমকেশের টিজার। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের 'মগ্ন মৈনাক'-এর কাহিনী অবলম্বনে আসতে চলেছে নতুন ব্যোমকেশ। আর সেখানেই সত্যান্বেষীর ভূমিকায় প্রথমবার দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সিনেমার ট্রেলারেই আভাস পাওয়া গেল নতুন ব্যোমকেশের ভিন্নতার। 

আরও পড়ুন-'মিতিন মাসি'র টিজারে রণং দেহি চেহারায় কোয়েল

কেন আলাদা নতুন ব্যোমকেশ? তার উত্তরও মিলল টিজারেই। এত দিন রাজনীতিকে এড়িয়েই গল্প সাজিয়েছেন অজিত। মানুষের কাম, ক্রোধ, হিংসা ও লালসার মতো অভিব্যক্তিই প্রাধান্য পেয়েছে সত্যান্বেষনের গল্পে। অথচ, প্রতিটি রহস্যের আড়ালে লুকিয়ে থাকে রাজনীতি। সেই গল্পই এবার উঠে আসতে চলেছে নতুন ব্যোমকেশে। সত্যান্বেষী ব্যোমকেশের মাধ্যমে ভাঙতে চলেছে চিরাচরিত ধারা। 'সরকারি ইন্টেলিজেন্সের গোপন তথ্য' সবার সামনে তুলে ধরবে নতুন ব্যোমকেশ। মানুষের অভিব্যক্তি ও রাজনীতি, দুইয়ের মিশেলে রহস্যের উদঘাটনই নতুন ব্যোমকেশের ইউএসপি। "আপনারা তো দেখেছেন আমাদের গল্প। এবারেরটা একটু অন্যরকম হোক, কী বলেন?" দর্শকদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিলেন পরমব্রত ওরফে ব্যোমকেশ।

আরও পড়ুন-পুজোর পর 'অসুর'এর বেশে আসছেন জিৎ

ছবিতে অজিতের ভূমিকায় আছেন রুদ্রনীল ঘোষ। আর ব্যোমকেশের গল্পে সবসময়ই অন্য মাত্রা জোগায় ব্যোমকেশের সহধর্মিনী সত্যবতী। তবে এই গল্পে সত্যাবতী চরিত্রটি দেখা যাবে না। তবে সুকুমারীর ভূমিকাতে দেখা যাবে গার্গী রায়চৌধুরীকে। টিজারে এক ঝলকের জন্য পিস্তল হাতেও দেখা গেল সেই সুকুমারীকেই। টিজার থেকেই পাওয়া গেল টানটান উত্তেজনার ইঙ্গিত। 

সিনেমায় একটি চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত। শুধু তাই নয়, সিনেমার চিত্রনাট্য লেখার দায়িত্বেও তিনি। সিনেমার সংগীত পরিচালকের ভূমিকায় আছেন নীল দত্ত।     

তবে, নতুন স্বাদে ব্যোমকেশকে পেতে বেশিদিন অপেক্ষা করতে হবে না। পুজোতেই পর্দায় আসতে চলেছে সত্যান্বেষী ব্যোমকেশ। নতুন ধারার ব্যোমকেশের ভূমিকায় দর্শকদের মন জয় করতে পারবেন পরমব্রত? তার উত্তর পেতে অপেক্ষা করতে হবে পুজো পর্যন্ত। 

আরও পড়ুন-নায়িকা নয়, মণি রত্নম-এর ছবিতে খলনায়িকার ভূমিকায় ঐশ্বর্য

.