কেস জন্ডিস: লডডাউনেও পরমব্রত-অঙ্কুশের ঝগড়া পৌঁছল আদালতে

ঝগড়া নাকি কোর্টরুম পর্যন্ত গড়িয়েছে। 'কেস জন্ডিস' এক্কেবারে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 15, 2020, 03:57 PM IST
কেস জন্ডিস: লডডাউনেও পরমব্রত-অঙ্কুশের ঝগড়া পৌঁছল আদালতে

নিজস্ব প্রতিবেদন : একে ঘরবন্দি। তারই মাঝে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অঙ্কুশ হাজরার লড়াই নিয়ে সরগরম টলিউড। তাঁদের ঝগড়া নাকি কোর্টরুম পর্যন্ত গড়িয়েছে। 'কেস জন্ডিস' এক্কেবারে।

ভাবছেন, লকডাউনে আবার কী নিয়ে পরমব্রতর সঙ্গে ঝামেলায় জড়ালেন অঙ্কুশ। কে আগে মানুষ না প্রকৃতি? আর এই নিয়েই অঙ্কুশ পরমব্রতর ঝগড়ার সূত্রপাত। যে লড়াই পৌঁছে গিয়েছে আদালতে।

তবে অবাক হবে না, পরমব্রত বা অঙ্কুশের এই লড়াই এক্কেবারেই ব্যক্তিগত নয়। সবটাই 'হইচই'-এর ওয়েব সিরিজ 'কেস জন্ডিস'-এর জন্যই। করোনাভাইরাস-কে বিষয় করে, আর 'হইচই'-এর হাত ধরে প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন পরমব্রত ও অঙ্কুশ। 'মিস্টার সেন' আর 'মিস্টার দাস' দুই আইনজীবীর ভূমিকা দেখা যাবে দুই অভিনেতাকে। এছাড়াও দেখা যাবে 'একেনবাবু' অনির্বাণ চক্রবর্তীকে। এখানে তাঁর ভূমিকা হল বিচারকের। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে 'কেস জন্ডিস'-এর ট্রেলার। যেখানে স্পষ্ট এই ওয়েবসিরিজটি কমেডির মোড়কেই উঠে আসতে চলেছে। ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। ১৫ মে থেকে 'হইচই'-এ শুরু হবে 'কেস ডন্ডিস'-এর স্ট্রিমিং। দেখা যাবে মোট ১০টি এপিসোড। 

আরও পড়়ুন-

এই ওয়েব সিরিজ নিয়ে পরমব্রত চট্টোপাধ্যায় জানান, ''কেস জন্ডিস-এর জন্য বাড়ি থেকেই শ্যুটিং করেছি। এতে বেশ মজাও আছে আবার অনেক সমস্যাও রয়েছে। আর ফলাফল হিসাবে দর্শকদের একটি মজাদার ওয়েব সিরিজ উপহার দেওয়া। আমার মনে হয় সেটা আমরা সাফল্যের সঙ্গেই করেছি। আশা করি আমাদের দর্শক আমাদের চিন্তাভাবনার সঙ্গে একাত্ম হবে।''

এই ওয়েব সিরিজ এর ট্রেলার লঞ্চ করা হয়েছে ভার্চুয়ালি সাংবাদিক করে। সে প্রসঙ্গে অঙ্কুশ হাজরা বলেন, ''ভার্চুয়ারি সাংবাদিক সম্মেলন করা একটা অদ্ভুত বিষয়, তার সঙ্গে একটা অন্যরকম অভিজ্ঞতাও বলা যায়। তবে সবটাই সম্ভব হয়েছে হইচই টিমের জন্য। বাড়িতেও আমরা দ্বিগুন পরিশ্রম করেছি, আর সবটাই আমাদের দর্শকদের জন্য। কারণ বিনোদন দেওয়াই আমাদের জীবনের অন্যতম কাজ। কেস জন্ডিসে বর্তমান বিশ্বের সমস্যাকেই তুলে ধরা হয়েছে। এটা সকলে দেখলে আমাদের উদ্দেশ্য সার্থক হবে।''

.