Mirzapur 3 Teaser: মির্জাপুরে ক্ষমতার মহাযুদ্ধ! 'জঙ্গলরাজ' নিয়ে কবে ফিরছে কালীন ভাইয়া?

Mirzapur 3 Release Date: বহুদিন ধরেই ভক্তরা মুখিয়ে, কবে আসবে ক্রাইম-ড্রামা সিরিজ ‘মির্জাপুর থ্রি’! অবশেষে সুখবর শোনালেন নির্মাতারা। মঙ্গলবার প্রকাশ্যে এল এই সিরিজের টিজার। টিজারেই বোঝা গেল এবার এই সিরিজ হয়ে উঠবে আরও জমজমাট। 

Updated By: Jun 11, 2024, 09:29 PM IST
Mirzapur 3 Teaser: মির্জাপুরে ক্ষমতার মহাযুদ্ধ! 'জঙ্গলরাজ' নিয়ে কবে ফিরছে কালীন ভাইয়া?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মির্জাপুরের(Mirzapur 3) প্রথম দুই সিজনই সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি(Pankaj Tripathi), দিব্যেন্দু, রসিকা দুগ্গল ও শ্বেতা ত্রিপাঠির অভিনয় দিয়ে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। আমাজন প্রাইম ভিডিওর এই সিরিজের দুটি সিজনই সংলাপ থেকে গল্প পর্যন্ত মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এমন পরিস্থিতিতে এবার ওয়েব সিরিজটির তৃতীয় সিজনের অপেক্ষায় ভক্তরা। এই সিরিজে এবার যোগ দিচ্ছেন বিজয় বর্মা। কবে আসছে এই সিরিজ, তাই জানা গেল এদিন। 

আরও পড়ুন- Phalguni Chatterjee Injured: সৃজিতের শ্যুটিঙে কাচ ভেঙে রক্তাক্ত ফাল্গুনী চট্টোপাধ্যায়, হাসপাতালে ছুটলেন আবীর...

বহুদিন ধরেই ভক্তরা মুখিয়ে, কবে আসবে ক্রাইম-ড্রামা সিরিজ ‘মির্জাপুর থ্রি’! নির্মাতারা একের পর এক ধাঁধা দিয়ে ভক্তদের মুক্তির দিন বুঝে নেওয়ার কথা বলেন। বেশ কিছুদিন ধরেই চলে নানা জল্পনা, বাড়ে উত্তেজনা। বহু প্রতীক্ষিত সিরিজ ‘মির্জাপুর থ্রি’ মুক্তির তারিখ অবশেষে জানা গেল।

আগামী ৫ জুলাই থেকে প্রাইম ভিডিওতে দেখা যাবে এটি। প্রাইম ভিডিওর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে সিরিজের একটি নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লেখা, ‘মির্জাপুর সিজন ৩-এর মুক্তির প্রস্তুতি শেষ। তারিখটি লিখে রাখুন এখনই। মির্জাপুর প্রাইমে আসছে আগামী ৫ জুলাই।’এবার কালীন ভাইয়া নতুন কোন ম্যাজিক দেখান তাই দেখার অপেক্ষায়। এদিনই সামনে এল এই ওয়েব সিরিজের টিজার। 

ওটিটির অন্যতম জনপ্রিয় সিরিজ ‘মির্জাপুর’। ২০১৮ সালে মুক্তি পাওয়া সিরিজটি রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন। প্রথম সিজনের দুর্দান্ত সফলতার পর ২০২০ সালে আসে দ্বিতীয় সিজন। এবার তৃতীয় সিজনের জন্য অধীর অপেক্ষায় দর্শকরা। এই সিরিজে মুন্না ভাইয়ার ভূমিকায় অভিনয় করে রাতারাতি তারকা হয়ে ওঠেন অভিনেতা দিব্যেন্দু শর্মা। মির্জাপুরের দুটি সিজনেই তাঁর চরিত্র ছিল গুরুত্বপূর্ণ। ভিলেন ঘেঁষা এই চরিত্রে দিব্যেন্দুকে বেশ পছন্দ করেছে দর্শক তবে তৃতীয় সিজনে থাকছেন না তিনি। গত এপ্রিলেই অভিনেতা ঘোষণা করেছেন যে তিনি তৃতীয় কিস্তিতে তাঁর চরিত্রটির পুনরাবৃত্তি করছেন না।

আরও পড়ুন- Noor Malabika Das Death: ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ, মহেশ ভাট ঘনিষ্ঠ এই অভিনেত্রীকে চেনেন?

একটি সাক্ষাৎকারে দিব্যেন্দু জানান, তাঁর চরিত্রটি তাঁর ব্যক্তিত্বের ওপর প্রভাব ফেলেছিল। প্রায়শই তাঁর নেগেটিভ অনুভূতি বাড়ছিল। যদিও দ্বিতীয় সিজনের শেষে দেখা যায় যে মুন্না ভাইয়াকে মেরে ফেলা হয়েছে। তবে ভক্ত অনুরাগীরা আশায় ছিলেন, অপ্রত্যাশিত মোড়কে ফিরে আসবে মুন্না ভাইয়া ওরফে দিব্যেন্দু শর্মা। তবে তৃতীয় সিজন মুক্তির আগেই ভক্তদের দুঃসংবাদ দিলেন দিব্যেন্দু শর্মা। তিনি ঘোষণাই করে দিলেন যে তিনি আর ফিরছেন না। তবে কালীন ভাইয়ার অপেক্ষায় থাকছে দর্শক। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.