হঠাত কী হল? মাথা মুড়িয়ে ফেললেন অর্জুন কাপুর

দেখুন কীর্তি 

Updated By: Nov 14, 2018, 03:09 PM IST
হঠাত কী হল? মাথা মুড়িয়ে ফেললেন অর্জুন কাপুর

নিজস্ব প্রতিবেদন : মাথা মুড়িয়ে ফেললেন অর্জুন কাপুর। আশুতোষ গোয়াড়িকর-এর নতুন সিনেমা 'পানিপথ'-এর জন্যই নাকি মাথা মুড়িয়ে ফেলেছেন বলিউডের এই অভিনেতা। জানা যাচ্ছে, আশুতোষ গোয়াড়িকর-এর 'পানিপথ'-এ সদাশিব রাও-এর চরিত্রে অভিনয় করবেন অর্জুন কাপুর।  চরিত্রের প্রয়োজনেই তাই এবার মাথা মুড়িয়ে ফেলেন তিনি। 

আরও পড়ুন : লুকোচুরির দিন শেষ, মা হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী
অর্জুন কাপুর বলিউডের প্রথম অভিনেতা নন, যিনি চরিত্রের প্রয়োজনে মাথা মুড়িয়েছেন। এর আগে আমির খান, সলমন খান, রণবীর সিং, অর্জুন রামপাল, শাহিদ কাপুর-রাও চরিত্রের প্রয়োজনে ন্যাড়া হয়েছেন। পাশাপাশি শাবানা আজমি, তনুজার মত অভিনেত্রীরাও চরিত্রের প্রয়োজনে মাথা মুড়িয়েছেন।

আরও পড়ুন : অর্জুন কাপুরকে বিয়ে করছেন না মালাইকা? কেন খেপে গেলেন নায়িকা
রিপোর্টে প্রকাশ, আশুতোষ গোয়াড়িকর-এর 'পানিপথ'এ অর্জুন কাপুরের পাশাপাশি রয়েছেন কৃতি শ্যানন, সঞ্জয় দত্ত,পদ্মিনী কোলাপুরে, মনীষ ভাল-এর মত অভিনেতারা। জাভেদ আখতার এবং অজয়-অতুলের কম্পোজিশনে শোনা যাবে সিনেমার গান। ২০১৯ সালের ৬ ডিসেম্বর মুক্তি পাবে 'পানিপথ'।

 

এদিকে অর্জুন যখন ব্যস্ত 'পানিপথ'-এর শুটিং নিয়ে, সেই সময় নতুন করে মাথা চাড়া দিতে শুরু করেছে মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক। ২০১৯ সালেই নাকি মালাইকা অরোরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন অর্জুন কাপুর। অর্জুন নিজেই বিয়ের দিন, তারিখ স্থির করতে শুরু করেছেন বলেও খবর পাওয়া যায়। কিন্তু, আচমকাই মালাইকার কথায় শোনা যায় অন্য সুর।

আরও পড়ুন : সৎ মা করিনাকে নিয়ে এ কী বললেন সইফের প্রথমে পক্ষের মেয়ে সারা!
মালাইকা অরোরা স্পষ্ট জানিয়ে দেন,অর্জুন কাপুর তাঁর ভাল বন্ধু। বন্ধুত্বের নামে যাঁরা অর্জুন এবং তাঁর সম্পর্ক নিয়ে আলটপকা মন্তব্য করছেন, তাঁরা যেন এসব কিছু এবার বন্ধ করেন। শুধু তাই নয়, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি সব সময় চুপ থাকেন বলে এই নয় যে তিনি জবাব দিতে পারেন না। সময় হলে সবকিছু স্পষ্ট জবাব দেবেন বলেও জানান মালাইকা।

.