বদলে গেল ভালবাসার মানুষ, পঞ্চমবার বিয়ের পিঁড়িতে Pamela Anderson

ভ্যাঙ্কুভারের বাগান বাড়িতে বসে বিয়ের আসর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 28, 2021, 04:19 PM IST
বদলে গেল ভালবাসার মানুষ, পঞ্চমবার বিয়ের পিঁড়িতে Pamela Anderson
পামেলা অ্যান্ডারসন

নিজস্ব প্রতিবেদন : ফের বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন। পঞ্চমবারের জন্য বিয়ের পিঁড়িতে বসলেন বছর ৫৩-র এই হলিউড তারকা। নিজের বডিগার্ড ড্যানের সঙ্গে পঞ্চমবারের জন্য সংসার শুরু করলেন পামেলা। 

জানা যাচ্ছে, করোনা ভাইরাসের (Corona) জেরে লকডাউন (Lockdown) শুরু হলে ভ্যাঙ্কুভার দ্বীপে নিজের বাগান বাড়িতে থাকতে শুরু করেন পামেলা অ্যান্ডারসন (Pamela Anderson)। ওই সময়ই নিরাপত্তা রক্ষী ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ান বিগ বসের এক সময়ের প্রতিযোগী। ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরপরই ২৫ ডিসেম্বর নিজের বাগান বাড়িতে বিয়ের পিঁড়িতে বসেন পামেলা। 

আরও পড়ুন : সুখী দাম্পত্যের আড়ালে নুসরতের পরকীয়া, প্রকাশ্যে 'ডিকশনারির' ট্রেলার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অভিনেত্রীর কথায়, ভ্যাঙ্কুভারের এই বাগানবাড়ি তিনি গত ২৫ বছর আগে নিজের ঠাকুরদার কাছ থেকে কিনে নিয়েছিলেন। এই বাড়িতে তাঁর বাবা-মায়েরও বিয়ে হয়। এই বাড়িতে থেকে বিয়ে করেই তাঁর বাবা, মা এখনও একসঙ্গে রয়েছেন বলে জানান পামেলা। সেই কারণে ভালবাসার মানুষ ড্যানের সঙ্গেও তিনি এই বাড়িতেই বিয়ের পিঁড়িতে বসেন বলে জানান অভিনেত্রী। বিয়ের দিন নীল রঙের গাউনে সেজে ড্যানকে আপন করে নেন পামেলা।

আরও পড়ুন : হিন্দু দেবদেবীদের অপমানের অভিযোগ, জামিন পেলেন না Munawar Faruqui

প্রসঙ্গত রিক সলোমন, টমি লি এবং কিড রকের সঙ্গে এর আগে পরপর ৪বার গাঁটছড়া বাঁধেন পামেলা। যার মধ্যে রিক সলোমনের সঙ্গে ২০১৪ এবং ২০১৭, পরপর দুই সালে বিয়ের পিঁড়িতে বসেন পামেলা অ্যান্ডারসন।

.