সুন্দরী মডেলের সঙ্গে এই সেলফিটা তুলে পদ খোয়ালেন মুসলিম ধর্মগুরু

কান্দিল বালোচ। নামটা মনে পড়ছে! টি২০ বিশ্বকাপের সময় পাকিস্তানের এই সুন্দরী মহিলা মডেল বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। ভারত জেতায় নগ্ন হয়েছিলেন। বালোচ নিজের নগ্নতাকে নানাভাবে তুলে ধরে দেশে, সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন। সেই বালোচের সঙ্গে সেলফি তুলে পদ খোয়ালেন এক মুসলিম ধর্মগুরু। পাকিস্তানের ধর্মীয় সংগঠন তাহরি-ই-ইনসাফ-এ শীর্ষ পদে থাকা মুফতি আব্দুল কোয়াভি নামের ওই ধর্মগুরুর অপরাধ তিনি বালোচের সঙ্গে সেলফি তুলেছেন।

Updated By: Jun 23, 2016, 03:50 PM IST
সুন্দরী মডেলের সঙ্গে এই সেলফিটা তুলে পদ খোয়ালেন মুসলিম ধর্মগুরু

ওয়েব ডেস্ক: কান্দিল বালোচ। নামটা মনে পড়ছে! টি২০ বিশ্বকাপের সময় পাকিস্তানের এই সুন্দরী মহিলা মডেল বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। ভারত জেতায় নগ্ন হয়েছিলেন। বালোচ নিজের নগ্নতাকে নানাভাবে তুলে ধরে দেশে, সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন। সেই বালোচের সঙ্গে সেলফি তুলে পদ খোয়ালেন এক মুসলিম ধর্মগুরু।

পাকিস্তানের ধর্মীয় সংগঠন তাহরি-ই-ইনসাফ-এ শীর্ষ পদে থাকা মুফতি আব্দুল কোয়াভি নামের ওই ধর্মগুরুর অপরাধ তিনি বালোচের সঙ্গে সেলফি তুলেছেন। যে সেলফিটার জন্য ধর্মগুরু পদ হারিয়ে অপমানিত হলেন, সেটা বালোচের তোলা। ধর্মগুরু ফোনে কথা বোলার সময় সেলফিটা তোলেন বালোচ। এই পাক মডেলকে ইফতার পার্টিতে এক হোটেল ডেকে ছিলেন এই ধর্মগুরু। এমনটাই ফেসবুকে দাবি করছেন বালোচ।

এভাবে একটা সেলফির জন্য ধর্মগুরুকে সরিয়ে দেওয়ার ঘটনায় পাকিস্তানে তোলপাড় পড়ে গিয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, নগ্নতাকে প্রকাশ্যে আনা এক মহিলার সঙ্গে এই সেলফি তুলে মুফতি ধর্ম বিরোধী কাজ করেছেন। সেই ধর্মগুরুর বক্তব্য বালোচ তাঁর মেয়ের মত। ওকে সঠিক পথে ফিরিয়ে আনার চেষ্টা করছেন।  

পড়ুন বালোচের নগ্নতার বিস্ফোরক এক খবর

.