মোদীকে হুমকি, নগ্ন ভিডিয়ো বিতর্কের পর বিনোদন জগত থেকে বিদায় পাক গায়িকার

আচমকাই ওই খবর আসে 

Updated By: Nov 5, 2019, 12:41 PM IST
মোদীকে হুমকি, নগ্ন ভিডিয়ো বিতর্কের পর  বিনোদন জগত থেকে বিদায় পাক গায়িকার

নিজস্ব প্রতিবেদন : বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন পাকিস্তানের বিতর্কিত গায়িকা রবি পিরজাদা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি স্টেটাস সম্প্রতি শেয়ার করেন বিতর্কিত পাক গায়িকা। সেখানে তিনি জানান, বিনোদন দুনিয়া থেকে চিরতরে বিদায় নিচ্ছেন তিনি। ঈশ্বর তাঁকে ক্ষমা করে দিন বলেও ওই ট্যুইটে আবেদন করেন রবি পিরজাদা।

আরও পড়ুন : সাপ নিয়ে মোদীকে খুনের হুমকি দেওয়া পাক গায়িকার নগ্ন ছবি, ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়
গত সপ্তাগহে পাকিস্তানের এই গায়িকার একটি অশালীন ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে রবি পিরজাদার নগ্ন ছবি এবং ভিডিয়ো দেখা যায়। ওই ঘটনার পরপরই সামাজিক মাধ্যম জুড়ে পিরজাদার বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে। সোশ্যাল সাইট থেকে যতই পাক গায়িকার ওই ছবি এবং ভিডিয়ো সরিয়ে দেওয়া হোক না কেন, ততক্ষণে রাগে ফুঁসতে শুরু করেন পিরজাদা। তাঁর ওই ছবি এবং ভিডিয়ো কে বা কারা সোশ্যাল সাইটে ছড়িয়ে দিয়েছেন, তার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন তিনি। পাশাপাশি এরপরই পিরজাদা জানান, বিনোদন জগত থেকে চিরতরে বিদায় নিচ্ছেন তিনি।

আরও পড়ুন  : কেরিয়ারের শুরুতে যা করেছেন তাঁর জন্য, বলিউডের এই অভিনেতার বড় ভক্ত শাহরুখ
সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি দিয়ে ভাইরাল হন রবি পিরজাদা। যেখানে গলায় সাপ জড়িয়ে মোদীকে হমকি দিতে দেখা যায় পাক গায়িকাকে। ওই ঘটনার পর জোর বিতর্ক শুরু হয়ে যায় রবি পিরজাদাকে নিয়ে। এরপর আচমকাই ভাইরাল হয় রবি পিরজাদার অশালীন ভিডিয়ো ও ছবি।  

.