দীপিকার উন্মুক্ত পেট ঢাকতে ব্যস্ত বনশালি, কিন্তু কীভাবে?

নাচের ছন্দেই ঘাঘরা-চোলির মাঝ থেকে উঁকি দিচ্ছে দীপিকার পেট। থুরি, গানে উনি তো আবার দীপিকা নন, তিনি রাজপুত রানি পদ্মিনী। আর তাই 'পদ্মাবত'-এর 'ঘুমর' গান আপত্তির কারণ হয়ে দাঁড়িয়েছে কারণি সেনার কাছে। রাজপুত রানি কখনওই সকলের সামনে এভাবে শরীর দেখিয়ে নাচতে পারেন না। একইভাবে সিনেমা থেকে দৃশ্যটি কেটে বাদ দিতে বলেছে সেন্সর বোর্ডও। 

Updated By: Jan 14, 2018, 03:36 PM IST
দীপিকার উন্মুক্ত পেট ঢাকতে ব্যস্ত বনশালি, কিন্তু কীভাবে?

নিজস্ব প্রতিবেদন : নাচের ছন্দেই ঘাঘরা-চোলির মাঝ থেকে উঁকি দিচ্ছে দীপিকার পেট। থুরি, গানে উনি তো আবার দীপিকা নন, তিনি রাজপুত রানি পদ্মিনী। আর তাই 'পদ্মাবত'-এর 'ঘুমর' গান আপত্তির কারণ হয়ে দাঁড়িয়েছে কারণি সেনার কাছে। রাজপুত রানি কখনওই সকলের সামনে এভাবে শরীর দেখিয়ে নাচতে পারেন না। একইভাবে সিনেমা থেকে দৃশ্যটি কেটে বাদ দিতে বলেছে সেন্সর বোর্ডও। 

 

কিন্তু সিনেমার মাঝ থেকে এই অংশটি বাদ দিলে সামঞ্জস্য থাকে কীভাবে? মহা ফাঁপরে পড়েছিলেন পরিচালক সঞ্জয়লীলা বনশালি।

প্রথমে অবশ্য সিনেমার নির্মাতাদের তরফে যুক্তি ছিল রাজপুত রানি জনসমক্ষে নাচেননি, স্বামীর সামনে নেচেছেন। তবে সেসব কোনও যুক্তিই কাজে আসেনি। তাঁদের রানিকে এভাবে দেখতে এভাবে কোনওমতেই দেখতে রাজি নন রাজপুতরা। সূত্র জানাচ্ছে সেন্সরের স্ক্রিনিংয়ের সময় সেখানে উপস্থিত ছিল মেবারের রাজপরিবারের সদস্যরা, ছিলেন ইতিহাসবিদরা এবং সেন্সর বোর্ডের প্রধান প্রসূন যোশী।  সূত্র জানাচ্ছে সিনেমার স্ক্রিনিংয়ের পর বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নিতে নাকি আলোচনা গড়ায় বিকেল ৫ থেকে রাত ২ পর্যন্ত। 
সে যাই হোক শেষমেশ সেন্সরের নির্দেশ মানতে রানি পদ্মাবতী রূপি দীপিকার পেট ঢাকতে উদ্যোগী হয়েছেন পরিচালক বনশালি। 
কিন্তু কীভাবে চলছে এই পেট ঢাকার কাজ?

সূত্র বলছে নাকি এজন্য উন্নতমানের গ্রাফিক্সের সাহায্য নিচ্ছেন পরিচালক। চোলির অংশ নাকি বাড়িয়ে দিয়েই নাকি রানির পেট ঢেকেছেন পরিচালক।   

আরও পড়ুন-ঋতুস্রাবের জন্য প্যাড বানাচ্ছেন অক্ষয়

.