'খলিবলি' গানে গায়ে কাঁটা ধরাচ্ছে খলজির হিংস্রতা

'পদ্মাবত'-এর 'ঘুমর', 'এক দিল, এক জান' গানটি সিনেমা মুক্তির আগেই দেখে ফেলেছেন দর্শক। তবে এই দুটি গানে দেখা মিলেছিল দীপিকা আর শাহিদের। তবে, এতদিন পর্যন্ত আলাউদ্দিন খলজি রয়েছেন এমন কোনও গান প্রকাশ করা হয়নি। তবে এবার ইউটিউবে প্রকাশ পেয়েছে আলাউদ্দিন খলজির বিজয় গাথা 'খলিবলি' গানটি। 

Updated By: Jan 29, 2018, 05:13 PM IST
'খলিবলি' গানে গায়ে কাঁটা ধরাচ্ছে খলজির হিংস্রতা

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবত'-এর 'ঘুমর', 'এক দিল, এক জান' গানটি সিনেমা মুক্তির আগেই দেখে ফেলেছেন দর্শক। তবে এই দুটি গানে দেখা মিলেছিল দীপিকা আর শাহিদের। তবে, এতদিন পর্যন্ত আলাউদ্দিন খলজি রয়েছেন এমন কোনও গান প্রকাশ করা হয়নি। তবে এবার ইউটিউবে প্রকাশ পেয়েছে আলাউদ্দিন খলজির বিজয় গাথা 'খলিবলি' গানটি। 

যে গানে খলজি রূপী রণবীরের নাচ দেখলে আপনার চোখ যাবে শুধুমাত্র তাঁর পায়ের গোড়ালির দিকেই। মুগ্ধ করবে পাগলাটে খলজির বেশে রণবীরের এই অসাধারণ ডান্স পারফরম্যান্স। 

'পদ্মাবত' সিনেমায় যখন পদ্মাবতী স্বামী রানা মাহারওয়াল রতন সিংকে আলাউদ্দিন খলজি বন্দি বানিয়ে দিল্লিতে নিয়ে আসবে, আর দিল্লিতে রানি পদ্মিনীর পদর্পণের অপেক্ষায় থাকবেন ঠিক তখনই নিজের জয়ে খলজির উল্লাস হিসাবে এই  'খলিবলি' নাচটি দৃশ্যায়িত হয়েছে।  এই গান খলজির হিংস্রতা আরও বেশি করে প্রকট হয়েছে। এই গানটি গেয়েছেন শিবম পাঠক, গানের লাইন গুলি এ এম তুরাজের লেখা ও সুর দিয়েছেন বনশালি নিজে।

তবে এই নাচটি আপনাকে খানিকটা মনে করাবে 'বাজিরাও মস্তানি' সিনেমায় 'মালহারি' গানটির দৃশ্য।

প্রসঙ্গত, 'বলিউড লাইফ'-কে দেওয়া আরও একটি সাক্ষাৎকারে রণবীর এই গানের শ্যুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বলেন, 'খালবলি' নাচের পর হাঁটুটাকে আমার জেলির মতো মনে হচ্ছিল। যেন কোনও জোর পাচ্ছিলাম না।'' তবে এই গানে রণবীরের পারফরম্যান্স যে মুগ্ধ করছে তা আর বলার অপেক্ষা রাখে না।   

আরও পড়ুনখলজি হতে ২১ দিন অন্ধকার ঘরে বন্দি ছিলেন রণবীর

.