১০০ কোটি পার করে দৌঁড় ‘পদ্মাবত’-এর, ৪ দিনে দীপিকার সিনেমার আয় কত জানেন..

মুক্তির আগে থেকেই ‘পদ্মাবত’ নিয়ে বিতর্ক শুরু হয়েছে। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে কখনও পরিচালক সঞ্জয় লীলা বনশালি, আবার কখনও দীপিকা পাডুকোন খুনের হুমকি পেয়েছেন দু'জনই। শুধু তাই নয়, শীর্ষ আদালতের নির্দেশ সত্ত্বেও ভারতের ৪ রাজ্যে দেখানো হচ্ছে না দীপিকা পাডুকনের সিনেমা। রাজপুত কারনি সেনার হুমকি এবং বিরোধের জেরে ভারতের ৪ রাজ্যে স্ক্রিনিং বন্ধ ‘পদ্মাবত’-এর। তা সত্ত্বেও ৪ দিনে শাহিদ কাপুর, রণবীর সিং-এর সিনেমা কত কোটির ব্যবসা করল জানেন?

Updated By: Jan 29, 2018, 04:55 PM IST
১০০ কোটি পার করে দৌঁড় ‘পদ্মাবত’-এর, ৪ দিনে দীপিকার সিনেমার আয় কত জানেন..

নিজস্ব প্রতিবেদন : মুক্তির আগে থেকেই ‘পদ্মাবত’ নিয়ে বিতর্ক শুরু হয়েছে। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে কখনও পরিচালক সঞ্জয় লীলা বনশালি, আবার কখনও দীপিকা পাডুকোন খুনের হুমকি পেয়েছেন দু'জনই। শুধু তাই নয়, শীর্ষ আদালতের নির্দেশ সত্ত্বেও ভারতের ৪ রাজ্যে দেখানো হচ্ছে না দীপিকা পাডুকনের সিনেমা। রাজপুত কারনি সেনার হুমকি এবং বিরোধের জেরে ভারতের ৪ রাজ্যে স্ক্রিনিং বন্ধ ‘পদ্মাবত’-এর। তা সত্ত্বেও ৪ দিনে শাহিদ কাপুর, রণবীর সিং-এর সিনেমা কত কোটির ব্যবসা করল জানেন?

আরও পড়ুন : প্রজাতন্ত্র দিবসে এই চরম সত্যিটা প্রকাশ্যে আনলেন দীপিকা 

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, মুক্তির পর ৪ দিনে এখনও পর্যন্ত ১১৪ কোটির ব্যবসা করেছে ‘পদ্মাবত’। মুক্তির পর মাত্র ৪ দিনে ১০০ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে দিপ্পির সিনেমা। যা নিয়ে উচ্ছ্বসিত টিম ‘পদ্মাবত’।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে কি বিয়ের পিঁড়িতে বসেছেন শাহরুখ? বিস্ফোরক কিং খান 

শুধু ভারতের বাজারেই নয়, আন্তর্জাতিক বাজারেও ‘পদ্মাবত’-এর রোজগার দেখলে হাঁ হয়ে যাবেন। তরণ আদর্শ জানিয়েছেন, ৪ দিনে অস্ট্রেলিয়ায় ৮.৮৮ কোটির ব্যবসা করেছে সঞ্জয় লীলা বনশালির সিনেমা। ইংল্যান্ডে ব্যবসার পরিমাণ ৭.৫৯ কোটি টাকা। পাশাপাশি বনশালির এই সিনেমা নিউজিল্যান্ডে এখনও পর্যন্ত ১.৫৯ কোটির ব্যবসা করে ফেলেছে। সবকিছু মিলিয়ে দীপিকা পাডুকন, শাহিদ কাপুর এবং রণবীর সিং-এর সিনেমা দমদার ব্যবসা শুরু করেছে বক্স অফিসে। প্রসঙ্গত, ২৫ জানুয়ারি মুক্তির পরই আন্তর্জাতিক বাজারে প্রভাসের ‘বাহুবলী টু’-কে টপকে তুখোড় ব্যবসা শুরু করে দীপিকার ‘পদ্মাবত’।

.