Oscars 2022: Chris Rockকে চড় কষানোর পরই মঞ্চে উঠে কেঁদে ভাসালেন Will Smith..কিন্তু কেন?

মঞ্চে উঠে আবেগ ধরে রাখতে পারলেন না অস্কারজয়ী অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Mar 28, 2022, 12:37 PM IST
Oscars 2022: Chris Rockকে চড় কষানোর পরই মঞ্চে উঠে কেঁদে ভাসালেন Will Smith..কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: করোনা কাটিয়ে হলিউড ফিরেছে নিজের ছন্দে। লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে পালিত হয়েছে ৯৪ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (Oscars 2022) অনুষ্ঠান। সেই মঞ্চে এবার তুলকালাম। টেলিভিশনের ইতিহাসে এমনটা হয়েছে বলে জানা নেই। প্রায় সব পুরস্কারের মঞ্চেই দেখা যায় অনুষ্ঠান চলতে চলতে নানা ধরনের মজা করতে থাকেন সঞ্চালক। তেমনই স্মিথের স্ত্রী জা়ডা পিঙ্কেটকে উদ্যেশ্য করে মজা করতেই সঞ্চালকের দিকে ধেয়ে আসেন উইল স্মইথ, আর প্রতিক্রিয়ায় কষিয়ে দেন চড়। 

আরও পড়ুন: Oscars 2022: স্মিথের স্ত্রীকে নিয়ে মজা, অস্কারের মঞ্চে সঞ্চালককে কষিয়ে চড় অভিনেতার

এরপরই কিং রিচার্ড ছবির জন্য সেরা অভিনেতা হিসাবে নির্বাচিত হন।  ক্রিস রকই ঘোষণা করেন, মঞ্চে উঠে কথা বলতে গিয়ে আবেগ ধরে রাখতে পারেন নি স্মিথ (Will Smith)। কেঁদে ফেলেন, কাঁদতে কাঁদতেই মনের কথা বলতে থাকেন তিনি। ছবির বিষয় বলেই স্মিথ শুরু করেন ‘ছবিতে যে ভাবে ভিনাস-সেরিনার বাবা তাঁদের এবং তাঁদের পরিবারকে আগলে রেখেছিলেন, তা প্রত্যেক মানুষের করা উচিৎ। এই ছবি থেকে এটা শিখেছি।’ বারবার পরিবারের কথা বলেছেন তিনি, নিজের মানুষ বলতে কাছের মানুষকে ইঙ্গিত করেছেন। তিনি মানুষকে ভালবাসায় বিশ্বাস করেন এমনটাও বলতে শোনা যায় তাঁকে। তিনি আরও বলেন  ‘ভগবান আমায় যা দিয়েছে তা পেয়ে আমি আপ্লুত। আমি জীবনে আমার মানুষগুলোকে ভালবাসি, তাঁদের আগলে রাখি, আমার জীবন তাঁদের জন্যই।’ এরপর তিনি  ক্রিস রকের কাছে ক্ষমাও চেয়ে নেন। 

আরও পড়ুন: Oscars 2022: উইল স্মিথের প্রথম অস্কার, সেরা ছবি 'কোডা', জেনে নিন সম্পূর্ণ তালিকা

প্রসঙ্গত, অস্কারের মঞ্চেই কমেডিয়ান ক্রিস রককে চড় কষান অভিনেতা। দর্শক আসনে বসে তাঁর স্ত্রীকে নিয়ে রসিকতা সহ্য করতে না পেরেই সোজাসুজি সঞ্চালক কমেডিয়ানকে (Chris Rock) চড় মেরে দেন স্মিথ। ‘জি আই জেন’-ছবিতে  নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম থাকায়ও রসিকতা হয় তাঁকে নিয়ে। এই দুর্বল জায়গায় আঘাতই মূল কারণ। এই ঘটনার পর চারিদিকে জোর চর্চা শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.