Orry | Salman Khan: আম্বানি-সারার পর, এবার ভাইজানের বাড়িতে ওরি!

Big Boss 17: বৃহস্পতিবার রাতে, সলমান খনের সঙ্গে একটি ছবি পোস্ট করে গুজবে তিনি। ভাইজানের সঙ্গে ছবি পোস্ট করে  বিগ বস সেভেনটিনে যাওয়ার কথা নিজে স্বীকার করেছে অরি। এবার থেকে ওরিকেও দেখতে পাওয়া যাবে এই শো-তে।

Updated By: Nov 24, 2023, 01:16 PM IST
Orry | Salman Khan: আম্বানি-সারার পর, এবার ভাইজানের বাড়িতে ওরি!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া সেনসেশন এবং প্রায় সব স্টারকিডদেরই প্রিয় বন্ধু ওরহান ওরফে ওরি (Orry) আবরও শিরোনামে। বৃহস্পতিবার রাতে, সলমান খান (Salman Khan)-এর সঙ্গে একটি ছবি পোস্ট করে গুজবে তিনি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাঁকে নাকি দেখা যেতে পারে বিগ বস হাউসে। এবার সেই কথাতেই শিলমোহর দিলেন তিনি। ভাইজানের সঙ্গে ছবি পোস্ট করে  বিগ বস সেভেনটিনে (Big Boss 17) যাওয়ার কথা নিজে স্বীকার করেছে অরি।

আরও পড়ুন: Prakash Raj: মোদী বিরোধিতার জেরে প্রকাশ রাজকে ED-র তলব? দক্ষিণী তারকার মুখে ‘খেলা হবে’

বিগ বস-এর নতুন প্রোমোতেও দেখতে পাওয়া গেছে তাঁকে। ইনস্টাগ্রামে তিনি মোট দু’টি ছবি পোস্ট করেছে, দু’টিতেই দেখতে পাওয়া গেছে সলমান খানকে। তাঁর মধ্যে একটি সেলফিতে সলমান খানকে হাসতে দেখা গেলেও অরি-র মুখভঙ্গি হাস্য়কর। যদিও বা আরেকটি সেলফিতে দুজনের মুখেই চওড়া হাসি। পোস্টে অরি লিখেছেন, ‘ব্য়স এখানেই ছেড়ে দিলাম’।

তাঁর পোস্টে কমেন্ট করতে দেখা গেছে বহু তারকাকেই, তবে যার কমেন্ট সবথেকে বেশি নজর কেড়েছে সে আর কেউ না খোদ শ্রীদেবী কন্যা জান্হবী কাপুর। তিনি অরহান-এর পোস্টে লিখেছেন, ‘পৃথিবী তৈরী তো’। এছাড়াো অভিনেত্রী ভূমি পেডনেকর ‘সেরা’ বলে কমেন্ট করেছেন।

আরও পড়ুন: Nobleman: নোবেলের কোলে উঠে ঠোঁটে চুমু, বউকে দেখে কেঁদে ভাসালেন নাদিম...

বিগ বস-এর নতুন প্রোমোতে সলমান অরি-কে ওয়াইল্ড কার্ড এন্ট্রি বলে পরিচয় করিয়েছেন। মজার ছলে ভাইজানকে তাঁর শ্য়ুটকেশ নিয়ে মজা করতেও শোনা গেছে। সলমান তাঁকে জিজ্ঞেস করে, যে সে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হওয়ার সত্ত্বেও কেন এত ব্য়াগ এনেছেন। তবে এই সবের মধ্যে সবথেকে বেশি নজর কেড়েছে তাঁর টি-শার্ট, যাতে লেখা আছে ‘আই অ্য়াম লিভার’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Orhan Awatramani (@orry1)

অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন, সানা সাইদ, মুনাওয়ার ফারুক, মান্নারা চোপড়ার মতো বেশ কিছু তারকাকে দেখতে পাওয়া গেছে বিগ বস সেভেনটিনে। এবার থেকে ওরিকেও দেখতে পাওয়া যাবে এই শো-তে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.