Ranbir Kapoor : রণবীরের ছবির সেটে দগ্ধ হয়ে মৃত্যু এক সিনেমাকর্মীর

পরিচালক লাভ রঞ্জনের (Luv Ranjan) সেটে অগ্নিকাণ্ডের (Fire) ঘটনায় মৃত্যু হয়েছে এক সিনেমাকর্মীর। মৃত ওই সিনেমাকর্মীর নাম মণীশ দেবশী। শ্যুটিং স্পটেই অগ্নিদগ্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। শুক্রবার প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। পরে উদ্ধারকাজ চলাকালীন স্টুডিয়োতেই মণীশ দেবশী নামে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। তৎক্ষণাৎ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 30, 2022, 02:00 PM IST
Ranbir Kapoor : রণবীরের ছবির সেটে দগ্ধ হয়ে মৃত্যু এক সিনেমাকর্মীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক লাভ রঞ্জনের (Luv Ranjan) সেটে অগ্নিকাণ্ডের (Fire) ঘটনায় মৃত্যু হয়েছে এক সিনেমাকর্মীর। মৃত ওই সিনেমাকর্মীর নাম মণীশ দেবশী। শ্যুটিং স্পটেই অগ্নিদগ্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। শুক্রবার প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। পরে উদ্ধারকাজ চলাকালীন স্টুডিয়োতেই মণীশ দেবশী নামে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। তৎক্ষণাৎ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তবে শুধু মণীশই নন, আরও একজন কর্মী যিনি লাভ রঞ্জনের ছবিতে আলোকসজ্জার কাজের দায়িত্বে ছিলেন তিনিও জখম হয়েছেন বলে জানিয়েছেন ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর সাধারণ সম্পাদক অশোক দুবে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় লাভ রঞ্জনের শ্যুটিং সেটেরও ভয়াবহ ক্ষতি হয়েছে বলে খবর। আগুন লাগার পর লাভ রঞ্জনের ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হলেও উদ্ধারকাজ শুরু হতে অনেক দেরি হয়ে যায় বলে খবর। রাজশ্রী প্রোডাকশনের সেটটিও পুরোটাই ভস্মীভূত হয়েছে বলে খবর। 

জানা যাচ্ছে, আগ্নিকাণ্ডের সূত্রপাত একটি অস্থায়ী প্যান্ডেলে, যেখানে কিছু কাঠের জিনিসপত্র রাখা ছিল। তবে আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। এদিকে অশোক দুবে অভিযোগ করেছেন যে ঠিকাদার, যিনি এই সেটগুলি তৈরি করেছেন, সেই একই ব্যক্তি যিনি বাঙ্গুর নগরে ফিল্ম সেটটিও তৈরি করেছিলেন, সেখানেও দেড় বছর আগে একইভাবে আগুন লেগেছিল। তাঁর আরও অভিযোগ, প্রায়ই ফিল্ম সেটে আগুন লেগে যায়, পুরসভা কীসের ভিত্তিতে তাহলে সেট তৈরির অনুমতি দেয়? যাতে আগুন না লাগে, তার জন্য নিয়ম মেনে তো সেট বানাতে হবে। শুক্রবার দমকলের ৮টি ইঞ্জিন, ৫টি জলের জেটির সাহায্যে প্রায় ৫ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

শুক্রবার যখন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে সেসময় শটের মধ্যেই ছিলেন ধর্মেন্দ্রর (Dharmendra) নাতি, সানি দেওলের (Sunny Deol) ছেলে রাজবীর। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি। প্রসঙ্গত এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন তিনি। এই অগ্নিকাণ্ডে হতাহতের কোনও খবর না থাকলেও ক্ষয়ক্ষতির পরিমাণ বিশাল বলেই জানা যাচ্ছে। আর লাভ রঞ্জনের এই ছবির জন্যই প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)।  শ্যুটিংয়ের সময় রণবীর কাপুর বা শ্রদ্ধা কাপুর কেউই ঘটনাস্থলে ছিলেন না বলেই খবর। এর আগে দিল্লিতে লভ রঞ্জনের এই ছবির শুটিং চলাকালীন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) একটি নাচের ভিডিয়ো ভাইরাল হয়।যেখানে রণবীরকে নীল রঙের কুর্তায় আর হলুদ শাড়িতে দেখা যায় শ্রদ্ধাকে। দেখে মনে হচ্ছিল কোনও বিয়ের অনুষ্ঠানের দৃশ্যে নাচ করছেন তাঁরা। এর আগে দিল্লিতে লভ রঞ্জনের এই ছবির শুটিং চলাকালীন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) একটি নাচের ভিডিয়ো ভাইরাল হয়।যেখানে রণবীরকে নীল রঙের কুর্তায় আর হলুদ শাড়িতে দেখা যায় শ্রদ্ধাকে। দেখে মনে হচ্ছিল কোনও বিয়ের অনুষ্ঠানের দৃশ্যে নাচ করছেন তাঁরা।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.