TV Actress Pallavi Dey Death: পুলিসের দ্বারস্থ পল্লবীর পরিবার, সাগ্নিকের বিরুদ্ধে খুন,প্রতারণা সহ একাধিক ধারায় রুজু মামলা

পল্লবীর পরিবারের তরফে অভিযোগ,৮০ লক্ষ টাকা দিয়ে নিউটাউনে একটি ফ্ল্যাট বুক করা হয়। পল্লবীর আইটিআর ছিল না। কিন্তু ওই ফ্ল্যাটের জন্য সাগ্নিক ৫৬ লক্ষ টাকা পল্লবীর থেকেই নিয়েছিল,পরবর্তী কালে সেই ফ্ল্যাট সাগ্নিক তাঁর বাবার নামে করে নেয়।

Updated By: May 16, 2022, 07:04 PM IST
TV Actress Pallavi Dey Death: পুলিসের দ্বারস্থ পল্লবীর পরিবার, সাগ্নিকের বিরুদ্ধে খুন,প্রতারণা সহ একাধিক ধারায় রুজু মামলা

নিজস্ব প্রতিবেদন: আত্মহত্যা নয় তাঁদের মেয়েকে খুন করা হয়েছে বলে অভিযোগ অভিনেত্রী পল্লবী দে-র বাবা-মার। 'পল্লবী আত্মহত্যা(Pallavi Dey Suicide) করার মেয়ে নয়',রবিবার সকাল থেকে এই কথা সমানে বলে চলেছেন অভিনেত্রীর পরিবার,আত্মীয় স্বজন থেকে শুরু করে তাঁর কাছের বন্ধু ও সহঅভিনেতাদের। পল্লবীর এই মৃত্যু যে আত্মহত্যা তা জানা যায় রবিবার প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে। কিন্তু এরপরও পল্লবীর মৃত্যুকে আত্মহত্যা বলতে নারাজ তাঁর পরিবার। 

সোমবার সকালে পল্লবীর বাবা-মা ও ভাই পল্লবীর লিভ ইন পার্টনার সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ জানাতে হাজির হন গরফা থানায়। রবিবার থেকে সাগ্নিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছে পল্লবীর বাবা। এবার সেই সব অভিযোগ নিয়ে আইনি পথে মেয়ে মৃত্যুর তদন্ত চায় তাঁর পরিবার। সোমবারও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সাগ্নিক চক্রবর্তীকে। পল্লবীর পরিবারের তরফ থেকে পুলিসের কাছে অভিযোগ,পল্লবীর দুটি অ্যাকাউন্ট ছিল। যে অ্যাকাউন্টে শুটিংয়ের পেমেন্ট ঢুকতো।পল্লবী ও সাগ্নিকের দুটি জয়েন্ট অ্যাকাউন্ট ও একটি জয়েন্ট এফডি ছিল ১৫ লক্ষ টাকার। একটি জয়েন্ট অ্যাকাউন্টের টাকা সাগ্নিক তুলে নেয় বলে অভিযোগ।

পল্লবীর পরিবারের তরফে অভিযোগ,৮০ লক্ষ টাকা দিয়ে নিউটাউনে একটি ফ্ল্যাট বুক করা হয়। পল্লবীর আইটিআর ছিল না। কিন্তু ওই ফ্ল্যাটের জন্য সাগ্নিক ৫৬ লক্ষ টাকা পল্লবীর থেকেই নিয়েছিল,পরবর্তী কালে সেই ফ্ল্যাট সাগ্নিক তাঁর বাবার নামে করে নেয়। পল্লবীর(Pallavi Dey) সঙ্গে লিভ-ইন থাকাকালীন সময়েই হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা মুখার্জি নামে এক মহিলার প্রেমে পড়েছিল সাগ্নিক(Sagnik Chakraborty)। পল্লবীর অনুপস্থিতিতে ঐন্দ্রিলা তাদের গড়ফার ফ্ল্যাটে আসত বলে অভিযোগ করেন পল্লবীর বাবা-মা। এমনকী রবিবার এমআর বাঙুরেও হাজির হয়েছিলেন তিনি। সাগ্নিক চক্রবর্তী সহ ঐন্দ্রিলা মুখার্জির বিরুদ্ধেও পুলিসের কাছে অভিযোগ জানায় অভিনেত্রীর পরিবার। তার ভিত্তিতেই খুন, প্রতারণা সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে সাগ্নিকের বিরুদ্ধে। এছাড়াও এফআইার করা হয়েছে ঐন্দ্রিলার বিরুদ্ধে। 

আরও পড়ুন: Tv Actress Pallavi Dey Death: পল্লবী-সাগ্নিকের সম্পর্কে ছিল অন্য নারী, তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ অভিনেত্রীর বাবা-মার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.