দেবসেনার জন্মদিনে বাহুবলীর কী উপহার দিয়েছে শুনলে চমকে যাবেন

 রূপোলি পর্দায় তাঁদের সম্পর্কটা যেন খানিকটা রূপকথার মতো। প্রভাস-অনুষ্কার নাম শুনলেই ভক্তদের চোখে ভাসে বাহুবলী-দেবসেনার সেই স্বপ্নময় রোম্যান্টিক দৃশ্য। বাস্তব জীবনেও তাঁদের সম্পর্ক নিয়েও জল্পনা কম নেই। 

Updated By: Nov 13, 2017, 01:38 PM IST
দেবসেনার জন্মদিনে বাহুবলীর কী উপহার দিয়েছে শুনলে চমকে যাবেন

নিজস্ব প্রতিবেদন: রূপোলি পর্দায় তাঁদের সম্পর্কটা যেন খানিকটা রূপকথার মতো। প্রভাস-অনুষ্কার নাম শুনলেই ভক্তদের চোখে ভাসে বাহুবলী-দেবসেনার সেই স্বপ্নময় রোম্যান্টিক দৃশ্য। বাস্তব জীবনেও তাঁদের সম্পর্ক নিয়েও জল্পনা কম নেই। 

কিছুদিন আগেই শোনা গিয়েছিল তাঁরা নাকি ডিসেম্বরেই বাগদান পর্ব সেরে ফেলবেন। আবার এমনও শোন যায় আগামী বছরেই নাকি বিয়ে করবেন এই দুই তারকা জুটি। যদিও তাঁদের মধ্যে রোম্যান্টিক কোনও সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করেছেন প্রভাস-অনুষ্কা। তাঁদের কথায় শুধুই তাঁরা ভাল বন্ধু। তবে, ভক্তরা কিন্তু প্রভাস-অনুষ্কাকে জুড়ে কবেই 'প্রভানুষ্কা' করে ফেলেছেন।

সম্প্রতি, প্রভাস এবং অনুষ্কার জন্মদিন গিয়েছে। জানা গিয়েছিল ২৩ অক্টোবর বাহুবলী প্রভাসের জন্মদিনে অনুষ্কা ডিজাইনার ঘড়ি উপহার দিয়েছেন। প্রভাসের জন্মদিনের কিছুদিন পরেই ৭ নভেম্বর ছিল 'দেবসেনা' অনুষ্কার জন্মদিন। আর প্রভাস তাঁকে কোনও উপহার দেননি তা কি হয়? তবে 'ডার্লিং' প্রভাস তাঁর 'সুইটি' অনুষ্কাকে কী উপহার দিয়েছে শুনলে আপনার চোখও ছানাবড়া হবে। 

শোনা যাচ্ছে অনুষ্কাকে জন্মদিনে একটা বিলাসবহুল বিএমডব্লুউ গাড়ি উপহার দিয়েছেন প্রভাস। যদিও এ বিষয়ে প্রভাস-অনুষ্কা দুজনের কেউই মুখ খোলেননি।

২৩ অক্টোবর প্রভাসের জন্মদিনে মুক্তি পায় তাঁর আপকামিং ফিল্ম 'সাহো'র ফার্স্ট লুক। আর তার ঠিক পরেই অনুষ্কার জন্মদিনের আগের দিন মুক্তি পায় তাঁর আপকামিং ফিল্ম 'বাগমতি'র ফার্স্ট লুক। সে ছবি নিজের ফেসবুকে শেয়ারও করেন প্রভাস। প্রসঙ্গত, এই দুই সিনেমাই একই প্রযোজক সংস্থার।

আরও পড়ুন- 'কার্টুন'এ শিহরণ জাগাচ্ছে ভূত, দেখতে চাইলে ডাউনলোড করুন 'হৈচৈ' অ্যাপ

.