বিশ্ব সুন্দরী, সৌন্দর্য দেখাবেন না! শুনেই প্রিয়াঙ্কার প্রত্যাখ্যান

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং দক্ষ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউডেই নয়, তাঁর অভিনয়ের জনপ্রিয়তা বিশ্ব জুড়ে। হলিউডেও তিনি তাঁর প্রতিভার প্রদর্শন করেছেন। ২০০০-এ বিশ্ব সুন্দরীর খেতাব জেতা এই অভিনেত্রী ফোর্বসের নির্বাচনে বিশ্বের শক্তিশালী নারীদের তালিকাতেও রয়েছেন। তাঁর বলিউডের জার্নিও প্রেরণামূলক। সম্প্রতি একটি সাক্ষাত্‌কারে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া জানিয়েছেন যে, তাঁর মেয়ে অন্তত ১০টি ছবি ছেড়ে দিয়েছেন শুধুমাত্র একটি কারণেই।

Updated By: Nov 13, 2017, 11:27 AM IST
বিশ্ব সুন্দরী, সৌন্দর্য দেখাবেন না! শুনেই প্রিয়াঙ্কার প্রত্যাখ্যান

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম জনপ্রিয় এবং দক্ষ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউডেই নয়, তাঁর অভিনয়ের জনপ্রিয়তা বিশ্ব জুড়ে। হলিউডেও তিনি তাঁর প্রতিভার প্রদর্শন করেছেন। ২০০০-এ বিশ্ব সুন্দরীর খেতাব জেতা এই অভিনেত্রী ফোর্বসের নির্বাচনে বিশ্বের শক্তিশালী নারীদের তালিকাতেও রয়েছেন। তাঁর বলিউডের জার্নিও প্রেরণামূলক। সম্প্রতি একটি সাক্ষাত্‌কারে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া জানিয়েছেন যে, তাঁর মেয়ে অন্তত ১০টি ছবি ছেড়ে দিয়েছেন শুধুমাত্র একটি কারণেই।

আরও পড়ুন : দ্বিতীয়বার বিয়ে করছেন করিশ্মা কাপুর? প্রতিক্রিয়া জানালেন বাবা রণধীর

জানেন কি সেই কারণ?

সাক্ষাত্‌কারে মধু চোপড়া বলেন, ‘প্রিয়াঙ্কাকে একবার এক ডিজাইনার বলেন যে, পরিচালক তাঁকে ছোটো পোশাক পরতে বলেছেন। পরিচালক বলেন, কোনও বিশ্ব সুন্দরীকে ক্যামেরার সামনে নিয়ে আসার কী মানে, যদি তাঁর সৌন্দর্যই দেখানো না যায়? তত্‌ক্ষণাত্ সেই ছবি প্রত্যাখ্যান করেছিল প্রিয়াঙ্কা। যৌন হেনস্থার জন্যই অন্তত ১০টা বড় প্রোজেক্ট হাতছাড়া করতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।’

সম্প্রতি অস্কারজয়ী প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে সরব হয়েছেন হলিউডের প্রথম সারির অভিনেত্রীরা। সেই প্রসঙ্গেই বলিউড নিয়েও বিস্ফোরক মন্তব্য করেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি জানিয়েছিলেন, হলিউডের মতো বলিউডেও হার্ভে ওয়েনস্টাইনের মতো ব্যক্তিরা রয়েছেন। যৌন হেনস্থার শিকার যে প্রিয়াঙ্কা চোপড়াকেও হতে হয়েছিল, আর তার জন্য তাঁকে যে বহু ছবিও হাতছাড়া করতে হয়েছিল, তা জানালেন অভিনেত্রীর মা।

আরও পড়ুন : আমির খানের ‘পিকে’-র রেকর্ড ভেঙে দিল অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’

.