একসঙ্গে যেন হাওয়ায় উড়ছেন ঐন্দ্রিলা, শ্রাবন্তী,দেখুন

ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 17, 2020, 09:16 PM IST
একসঙ্গে যেন হাওয়ায় উড়ছেন ঐন্দ্রিলা, শ্রাবন্তী,দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের কামড় আর তার জেরে লকডাউন। গত কয়েক মাস ধরে ঘরবন্দি অবস্থায় দিন কাটছে সেলেব থেকে সাধারণ মানুষের প্রত্যেকের। আনলক পর্ব শুরু হওয়ার পর ক্রমশ শ্যুটিং শুরু হলেও, টলিপাড়া যেন কাজের গতি ফেরাতে এখনও পারেনি আগের মতো করে। ফলে সরকারি নিয়ম মেনে, মুখ্যমন্ত্রীর নির্দেশে একটু একটু করে শ্যুটিং শুরু হলেও, আগের মতো কর্ম ব্যস্ত জীবনে অভ্যস্ত হয়ে উঠতে পারেননি সেলেবরা। ফলে এখনও পর্যন্ত হাতে অঢেল সময় নিয়ে একটু ঢিলেমি করেই কাটছে সময়। তবে লকডাউনের মধ্যে জীবন সেভাবে গতি না পেলেও, অভিনেতা, অভিনেত্রীরা যে কাজে ফেরার জন্য এক্কেবারে মুখিয়ে রয়েছেন, তা বেশ স্পষ্ট।

করোনার থাবায় যেমন বন্ধ শ্যুটিং, তেমনি ঘুরতে, বেড়াতে যাওয়ার ইচ্ছাতেও তালা ঝোলাতে হয়েছে প্রত্যেকে। ফলে পুরনো স্মৃতি মনে করেই এখন সময় কাটছে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের। যার মধ্যে ঐন্দ্রিলা সেন এবং শ্রাবন্তী অন্যতম। 

আরও পড়ুন  : ডিস্কো লাইট নেই বাড়িতে, ৪ হাজার থেকে কীভাবে ২১ হাজার টাকার বিল এল! প্রশ্ন অঙ্কুশের

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পুরনো ছবি শেয়ার করেন 'ফাগুন বউ' ঐন্দ্রিলা সেন। যেখানে শ্রাবন্তীর সঙ্গে বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করেন ওই অভিনেত্রী। পুনো ছবি দেখে যেন স্মৃতমেদুর হয়ে পড়েছেন ঐন্দ্রিলা। পুরনো দিন আবার কবে ফিরে আসবে, তা ভেবে অস্থির অভিনেত্রী।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে ঐন্দ্রিলা যতই অস্থির হন না কেন, তাঁকে আশ্বাস দেন শ্রাবন্তী। নতুন করে শিগগিরই আবা ওইসব দিন তাঁদের জীবনে ফিরে আসবে বলে মন্তব্য করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

.