Nysa Devgan: পাপারাজ্জিদের ডাকা ভুল নামে বিরক্ত 'নাইসা', কী বললেন কাজলকন্যা?

Nysa Devgan: মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে দেখা গেল কাজলের মেয়ে নাইসা দেবগনকে। ডিনার করে ফেরার সময় নাইসা পাপারাত্জিদের তাঁর নামটা ঠিকমতো উচ্চারণ করতে বললেন।

Updated By: Apr 14, 2023, 10:58 PM IST
Nysa Devgan: পাপারাজ্জিদের ডাকা ভুল নামে বিরক্ত 'নাইসা', কী বললেন কাজলকন্যা?

Nysa Devgan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:এখনও অবধি পর্দায় তিনি ডেবিউ করেননি তবে ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় চর্চিত নাম নাইসা দেবগণ। কখনও মদ্যপ হয়ে ক্যামেরাবন্দি হয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন কখনও আবার বডি শেমিংয়ের শিকার হন অজয় ও কাজলকন্যা। তবে কোনও কাজ না করেও বারংবার খবরের শিরোনামে উঠে আসেন নাইসা। বৃহস্পতিবার অজয় দেবগন ও কাজলের মেয়ে ন্যাসা দেবগন অভিনেত্রী মৌনি রায়, তুষার কালিয়া এবং ওরহান অবত্রামণি সহ তাঁদের বেশ কিছু বন্ধুদের সঙ্গে নৈশভোজে বেরিয়েছিলেন। নাইসা যখন ওরহানের সাথে রেস্টুরেন্ট থেকে বের হন, যাকে ওরি নামেও ডাকা হয়, তখন তিনি পাপারাজ্জিদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। যখন ফটোগ্রাফাররা তাঁকে নাইসা বলে ডাকতে থাকেন এবং ছবি তোলার জন্য পোজ দিতে বলেন, তখন নাইসা গাড়ির ভিতরে চলে যান এবং তাঁদের বলেন, "মেরা নাম নিশা হ্যায়”।

আরও পড়ুন- Shah Rukh Khan: মাঝ সমুদ্রে নয়নতারার সঙ্গে শাহরুখের রোমান্স, এবার অনলাইনে ফাঁস জওয়ানের গান...

নাইসা দেবগন তাঁদের তাঁর নাম ঠিকমতো উচ্চারণ করতে বলার পর এবং সঠিক উচ্চারণ শেখানোর পর তিনি তাঁর গাড়ির দরজা বন্ধ করে দেন। এরপর ফটোগ্রাফাররা 'নিশা-নিশা' বলে চিত্কার করতে থাকেন। বলা সত্ত্বেও  তারা নাইসাকে তার সঠিক নামে ডাকেন না। এর প্রতিক্রিয়ায় নাইসা ও তাঁর বন্ধুরা গাড়িতে উঠেই হাসতে থাকেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী পাপারাজ্জির পোস্ট করা ভিডিওতে কমেন্ট করেছেন, "নাইসা নিসার চেয়ে ভালো’। অন্য আরেকজন পাপারাজ্জিকে নকল করে, এবং মজা করে বলে,  ওটা তাহলে নাশা হবে।

আরও পড়ুন- Rupsa Mukherjee: পর্দায় দেখা নেই অনেকদিন, অন্যভাবে ফিরছেন বনির নায়িকা...

অভিনেত্রী কাজল ও অজয় দেবগনের মেয়ে নাইসা দেবগন। ১৯৯৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন অজয় ও কাজল। ২০০৩ সালের এপ্রিলে তাঁদের প্রথম সন্তান নাইসা জন্মগ্রহণ করেন এবং ২০১০ সালের সেপ্টেম্বরে দ্বিতীয় সন্তান যুগ দেবগনকে স্বাগত জানায় দেবগন দম্পতি। নাইসাকে প্রায়শই পাপারাজ্জি এবং ফ্যান পেজের ছবি এবং ভিডিওতে তাঁর বন্ধুদের সঙ্গে একসঙ্গে পার্টিতে দেখা যায়  এবং ছুটি কাটাতে দেখা যায়, কখনও  ভারত কখনওবা বিদেশেও। সম্প্রতি জয়সলমেরে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। এর আগে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অনুষ্ঠানে মা কাজলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.