নুসরত্ এবার রাহুল বোসের বিপরীতে

কোয়েল মল্লিক থেকে শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী থেকে মিমি চক্রবর্তী, বাংলা পপকর্ন ছবির পাশাপাশি অন্যধারার ছবিতেও ভাগ্য পরীক্ষা করে ফেলেছেন টলিউডের প্রথম সারির সকলেই। বাকি ছিলেন শুধু নুসরত্ জাহান। এবার পালা তাঁর। ঋতব্রত ভট্টাচার্যর সন্ধ্যা নামার আগে ছবিতে রাহুল বোসের বিপরীতে অভিনয় করতে চলেছেন নুসরত্। রাহুল-নুসরত্ ছাড়াও ছবিতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও পলাশ সেন।

Updated By: Feb 12, 2014, 08:32 PM IST

কোয়েল মল্লিক থেকে শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী থেকে মিমি চক্রবর্তী, বাংলা পপকর্ন ছবির পাশাপাশি অন্যধারার ছবিতেও লাক ভাগ্য পরীক্ষা করে ফেলেছেন টলিউডের প্রথম সারির সকলেই। বাকি ছিলেন শুধু নুসরত্ জাহান। এবার পালা তাঁর। ঋতব্রত ভট্টাচার্যর সন্ধ্যা নামার আগে ছবিতে রাহুল বোসের বিপরীতে অভিনয় করতে চলেছেন নুসরত্। রাহুল-নুসরত্ ছাড়াও ছবিতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও পলাশ সেন।

নতুন ছবি নিয়ে উচ্ছ্বসিত নুসরত্ বললেন, ""ঋতদার ছবি আমার প্রথম মূলধারার বাইরে গিয়ে বাস্তবধর্মী ছবি। আমি খুব উচ্ছ্বসিত। রাহুল বোসের মত অভিনেতার সঙ্গে কাজ করা আমার কাছে বিশাল ব্যাপার। `` ছবিতে নুসরতের চরিত্রের নাম রুশা। অনাবাসী ভারতীয় রুশা বাবা, মায়ের খুনিকে খুঁজে বের করতে ভারতে ফেরে। তার যাত্রাপথেই আলাপ হয় গোয়েন্দার চরিত্রে রাহুল বোসের সঙ্গে। অন্ধকার থেকে আলোর পথে যেতে যেতেই বন্ধুত্ব গাঢ় হয় দুজনের। নুসরত্ বলেন, এই ছবি প্রেমের না বন্ধুত্বের তা দর্শকই ঠিক করবে। তবে এই প্রথমবার দর্শক আমাকে সিফন শাড়িতে গাছের চারপাশে নাচতে দেখবেন না। বিদেশে বায়োকেমিস্ট্রি নিয়ে পড়াশোনা করছে রুশা। রবীন্দ্রসঙ্গীত তাঁর প্রথম ভালবাসা।

রুশার চরিত্রে নুসরত্ই ছি ঋতব্রতর প্রথম পছন্দ। জানালেন, ""আমি এমন একজন অভিনেত্রী খুঁজছিলাম যে লম্বা, সুন্দরী, বুদ্ধিমতী এবং বাংলা ও ইংরেজিতে সমান সচ্ছ্বন্দ। মনে হয় রাহুল-নুসরতের রসায়ন দর্শকদের ভাল লাগবে। অতীত ও বর্তমানের দ্বন্দ্ব নিয়ে ছবি সন্ধ্যা নামার আগে। নুসরত্ বর্তমান হলে দর্শকদের অতীতে নিয়ে যাবে ঋতুপর্ণার চরিত্র। তবে এক জায়গায় এসে তাদের চরিত্রের সময়ের ব্যবধান মিটে যায়। সেই সম্পর্কে এখনই কিছু বলব না।``

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু করবেন নুসরত্।

.