মুখ্যমন্ত্রীকে আক্রমণ, Dilip Ghosh-কে কড়া জবাব Nusrat-র

মুখ্যমন্ত্রীকে দিলীপ ঘোষের আক্রমণের জবাব দিতে ছাড়লেন না সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 18, 2021, 07:45 PM IST
মুখ্যমন্ত্রীকে আক্রমণ, Dilip Ghosh-কে কড়া জবাব Nusrat-র

নিজস্ব প্রতিবেদন :  টলিপাড়ায় দল বদলের হিড়িক। একের পর এক টলি তারকা গিয়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। সব মিলিয়ে রাজ্য-রাজনীতি থেকে টলিপাড়া এখন বেশ সরগরম। বৃহস্পতিবার, BJP-তে যোগ দেন অভিনেতা হিরণ। তাঁরও আগে বুধবার BJP-তে যোগদান করেন যশ দাশগুপ্ত সহ আরও বেশকয়েকজন অভিনেতা। বন্ধু যশ যখন বিজেপিতে যোগ দিচ্ছেন, ঠিক তখনই বিজেপির রাজ্য সভাপতিকে আক্রমণ করলেন নুসরত জাহান। মুখ্যমন্ত্রীকে দিলীপ ঘোষের আক্রমণের জবাব দিতে ছাড়লেন না সাংসদ, অভিনেত্রী।

ঠিক কী ঘটেছে?

বুধবার, দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে একটি টুইট করেন। লেখেন, ''তৃণমূলের লোকেরা বলে, তাদের নেত্রী মহিলা বলে তাঁকে আক্রমণ করা হয়। কিন্তু আপনারাই বলুন, একজন মেয়ে আরেকজন মেয়ের চরিত্রের দিকে আঙুল তুলতে পারে কি করে? এই রাজ্যে ধর্ষণ হলে দিদিমণি ক্ষতিপূরণের মূল্য বেঁধে দিয়েছেন ২০ হাজার টাকা, ৪০ হাজার টাকা, ৫০ হাজার টাকা!''

আরও পড়ুন-Amit Shah-র নামখানার সভায় BJPতে যোগ দিলেন Hiran

বিজেপির রাজ্য-সভাপতির এমন মন্তব্যের পরই তাঁর একটি পুরনো মন্তব্য তুলে এনে দিলীপ ঘোষকে তীব্র আক্রমণ করেন নুসরত জাহান, সঙ্গে একটি জাতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনের লিঙ্কও তুলে দেন। প্রসঙ্গত, জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে CAA নিয়ে আন্দোলনকারীদের হাত থেকে পোস্টার কেড়ে নিয়েছিলেন BJP সমর্থকরা। ঘটনাটি ঘটেছিল ২০২০-র জানুয়ারিতে। সেই ঘটনা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন, ''আমাদের ছেলেরা ঠিক কাজই করেছে, ওই মহিলার ভাগ্য ভালো যে তাঁকে শুধু হেনস্থা করা হয়েছে।'' দিলীপ ঘোষের সেই মন্তব্যকে তুলে এনেই তাঁর দিকে আক্রমণ শানিয়েছেন নুসরত জাহান।

নুসরত লিখেছেন, ''শুধু প্রতিবাদ করার জন্য মহিলাদের চরিত্রহনন করা হয়।'' ''আবারও লজ্জাজনক মন্তব্য''। আবার পরের টুইটেই বাংলায় ফের মমতাকে ফেরানোর কথা বলেছেন নুসরত।

একদিকে যখন তাঁর বন্ধু যশ বিজেপিতে যোগ দিয়েছেন, ঠিক তখনই BJP-র রাজ্য-সভাপতিকে আক্রমণ করেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যদিও নুসরতের সঙ্গে তাঁর রাজনৈতিক মতপার্থক্য প্রসঙ্গে যশ দাশগুপ্তের বক্তব্য, তাঁদের বন্ধুত্ব ফিল্ম ইন্ডাস্ট্রিতে একসঙ্গে কাজ করার সুবাদে। বন্ধুত্বের সঙ্গে রাজনৈতিক মতপার্থক্যের কোনও সম্পর্ক নেই। তবে শুধু যশ নন, বুধবার তাঁর সঙ্গে BJP-তে যোগ দেন অভিনেত্রী সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী, রূপা ভট্টাচার্য সহ আরও অনেকেই।

আরও পড়ুন-BJP-তে যোগ দিয়ে মুখ্যমন্ত্রীর আশীর্বাদ চাইলেন যশ

.