Nusrat Jahan: ছেলে Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

ঈশানকে কোলে নিয়ে গাড়িতে উঠলেন নুসরতের বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। 

Updated By: Aug 30, 2021, 03:00 PM IST
Nusrat Jahan: ছেলে Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন: সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল  অভিনেত্রীর। কিন্তু চিকিৎসকের কাছে তিনি আর্জি জানিয়েছিলেন যে, আরও একদিন হাসপাতালে থেকে ছেলের দেখভালের পুরো বিষয়টি আয়ত্ত করে নিতে চান তিনি। সেই মতোই রবিবার হাসপাতালেই থেকে যান নুসরত। হাসপাতাল সূত্রের খবর ছেলেকে নিজের কাছছাড়া করছিলেন না মা। নিজেই সদ্যোজাতের দেখভাল করেছেন। এমনকি নবজাতককে নার্সারিতে না রেখে নিজের বেডেই রেখেছিলেন। 

গত কয়েকদিনে বদলে গেছে নুসরতের জীবন। সাংসদ, অভিনেত্রীর পাশাপাশি তাঁর এখন নতুন পরিচয় তিনি মা। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি। মা নুসরত ছেলের নাম রেখেছেন ঈশান (Yishaan), নাম ঘিরে ইতিমধ্য়েই গুঞ্জন শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুন: শিশু অভিনেতা Shahida-র প্রথম পুরস্কার, নিজের প্রথম অভিনয়ের স্মৃতি রোমন্থন মা Sudipta-র

হাসপাতালের তরফ থেকে জানানো হয়, রবিবার দুপুরে নুসরত ও তাঁর সন্তানের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। বিলিরুবিন, থাইরয়েড সহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাঁদের রিলিজ দিতে চান ডাক্তার। তবে অভিনেত্রীর ইচ্ছেতেই আরও একদিন তাঁকে রাখা হয় হাসপাতালে। আপাতত সুস্থ রয়েছেন নুসরত ও তাঁর সন্তান। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতে এবং গত পাঁচদিন ধরেই নুসরতের পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। আড়াই দিন পর শনিবার প্রথম তাঁকে দেখা গিয়েছিল হাসপাতালের বাইরে। বুধবার রাতে তিনিই গাড়ি চালিয়ে বান্ধবী নুসরতকে নিয়ে এসেছিলেন হাসপাতালে সোমবার সেভাবেই তাঁকে সঙ্গে নিয়েই নুসরতের বাড়ির পথে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.