Nusrat Jahan:গান শুনতে শুনতে সন্তান প্রসব, ছায়াসঙ্গী যশ, কবে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন অভিনেত্রী?

হাসপাতাল সূত্রের খবর, রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারে দু’জন। 

Updated By: Aug 27, 2021, 06:03 PM IST
Nusrat Jahan:গান শুনতে শুনতে সন্তান প্রসব, ছায়াসঙ্গী যশ, কবে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন অভিনেত্রী?
অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।

নিজস্ব প্রতিবেদন: মাত্র ২৪ ঘণ্টা বয়স খুদের। এরই মধ্যে শিরোনামে সে। হবে নাই বা কেন! মায়ের নাম যে নুসরত জাহান। বৃহস্পতিবার বেলা ১২.৪৫মিনিটে পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। নবজাতকের ওজন ২.৯ কেজি। জন্ম দেওয়ার পর থেকে সদ্যোজাতকে চোখে হারাচ্ছেন মা। কাছ ছাড়া করছেন না কোনও মতেই। 

ঈশান থাকছে মা নুসরতের সঙ্গেই। হাসপাতালের নার্সারিতেও যেতে দিচ্ছেন না পুত্র সন্তানকে। হাসপাতাল সূত্রের খবর, রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারে দু’জন। জানা গিয়েছে, নুসরত ও তাঁর সন্তানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

আরও পড়ুন, Inequality in Judgment: প্রতি পদে ঘোর অসাম্যের শিকার মেয়েরা; বিচারের তির্যকতায় সদাবিদ্ধ

নবজাতকের থাইরয়েড, ক্যালসিয়াম এবং বিলিরুবিন-সহ আরও কিছু পরীক্ষা হওয়ার পরই হাসপাতাল থেকে ছাড়া পাবেন মা ও ছেলে। সমস্ত কিছু স্বাভাবিক থাকলে শনিবার নুসরত ও তাঁর ছেলেকে সাধারণ কেবিনে ফেরানো হতে পারে।

অপারেশনের সময় নুসরতের পছন্দের প্লে-লিস্ট চলছিল ওটিতে। মূলত, সি-সেকশনের সময় স্পাইনাল অ্যানেস্থেশিয়া করা হয়েছিল অভিনেত্রী-সাংসদের। তারপরেই অপারেশন থিয়েটারে চালানো হয়েছিল নুসরতের পছন্দের মিউজিক। মা ও সন্তানকে চোখে হারাচ্ছেন যশ দাশগুপ্তও। শোনা যাচ্ছে, সারাক্ষণ নুসরতের কাছেই রয়েছেন তিনি। সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেওয়ার কথা শোনা গিয়েছিল। কিন্তু আগস্ট মাসের শেষেই ভূমিষ্ঠ হল অভিনেত্রী-সাংসদের সন্তান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.