Bigg Boss OTT : কে Karan Johar? কী করে আমার সম্পর্কে বাজে কথা বলেন? গর্জে উঠলেন দিব্যা

দিব্যার কথায়, তিনিই এখন বিগ বস-এর অন্যান্য প্রতিযোগী, বিশেষ করে সঞ্চালক করণ জোহরের টার্গেট হয়ে দাঁড়িয়েছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 27, 2021, 05:45 PM IST
Bigg Boss OTT : কে Karan Johar? কী করে আমার সম্পর্কে বাজে কথা বলেন? গর্জে উঠলেন দিব্যা

নিজস্ব প্রতিবেদন : Bigg Boss OTT-র ঘরে রোজই যেন নিত্য নতুন নাটক অব্যাহত। সম্প্রতি 'কুমকুম ভাগ্য' অভিনেতা জীশান খান শো ছাড়ার পর মানসিকভাবে ভেঙে পড়েন দিব্যা আগরওয়াল। এখন Bigg Boss OTT-র ঘরে টিকে থাকাটাই কঠিন বলে মনে করছেন দিব্যা (Divya Agarwal)। তাঁর কথায়, তিনিই এখন বিগ বস-এর অন্যান্য প্রতিযোগী, বিশেষ করে সঞ্চালক করণ জোহরের টার্গেট হয়ে দাঁড়িয়েছেন।

সম্প্রতি, ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh) সঙ্গে কথোপকথনে দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ও তাঁর বিরুদ্ধে করণ জোহরের অভিযোগ নিয়ে মুখ খুলেছেন। অভিযোগ তাঁকে এমন কিছু করার জন্য অভিযুক্ত করা হচ্ছে, যেটা তিনি করেননি। তাই কেন তিনি এর বিরুদ্ধএ আওয়াজ তুলবেন না? বলে প্রশ্ন তোলেন দিব্যা। ক্ষুব্ধ দিব্যার অভিযোগ, ''করণ জোহর, আমার সম্পর্কে এমন কিছু বলছেন, যেগুলি মিথ্যা। যে কারণে আমাকে ভুগতে হচ্ছে। আমি কেন কিছু বলব না? উনি আমার কী করবেন?''

আরও পড়ুন-Birthday-তে পেলেন নকশি কাঁথা, সোনার আংটি, জমিয়ে খাওয়াদাওয়া সারলেন Sandipta

করণ জোহরের (Karan Johar) বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে দিব্যা আগরওয়াল (Divya Agarwal) বলেন, ''আমি একজন শিল্পী। আমি এখানে না হলে অন্য কোথাও কাজ করব। তুমি নিজেকে বলিউডের রাজা মনে করো। তোমার কথা লোকে শোনে। তোমার কথায় লোক ভরসা করে, কিন্তু  তুমি আমার সম্পর্কে কীভাবে এমন কথা বলতে পারো?''

আরও পড়ুন-New York-এ গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'য় নৈশভোজ সারলেন Anupam Kher

প্রসঙ্গত, গত রবিবার করণ জোহর  (Karan Johar)  শমিতা শেট্টিকে বাঁচাতে দিব্যা আগরওয়াল এবং জিশান খানের উপর আক্রমণ করেন। যা দেখে বেজায় চটে যান নেটিজেনরা। পরে জিশানকে শো ছাড়তে হয়। যে কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন দিব্যা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.