চিকিৎসায় সাড়া মিলছে না, আরও সঙ্কটজনক সৌমিত্র

গতকাল একাধিক পদক্ষেপ নিয়েছিলেন চিকিৎসকেরা। ব্লাড ট্রান্সফিউশন থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে নতুন করে স্টেরয়েড এবং অন্যান্য ওষুধপত্র প্রয়োগ করা হয়েছিল। 

Updated By: Oct 28, 2020, 04:47 PM IST
চিকিৎসায় সাড়া মিলছে না, আরও সঙ্কটজনক সৌমিত্র

নিজস্ব প্রতিবেদন: অত্যন্ত সংকটজনক অবস্থা সৌমিত্র চট্টোপাধ্যায়র। একাধিক পদ্ধতিতে চিকিৎসা চলছে। যদিও বিভিন্ন উচ্চ ক্ষমতা সম্পন্ন ওষুধ, কিডনির কেয়ার, ব্লাড ট্রান্সফিউশন ইত্যাদি নানা ব্যবস্থা গ্রহণ করেও করেও শেষ ২৪ ঘন্টায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থার কোন উন্নতি হয়নি! 

আরও পড়ুন:  ষড়যন্ত্রেই কি পুড়ল সল্টলেকের মন্ডপ? ভস্মীভূত দুর্গার নমুনা নিল ফরেন্সিক দল

গতকাল একাধিক পদক্ষেপ নিয়েছিলেন চিকিৎসকেরা। ব্লাড ট্রান্সফিউশন থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে নতুন করে স্টেরয়েড এবং অন্যান্য ওষুধপত্র প্রয়োগ করা হয়েছিল। সেকেন্ডারি ইনফেকশন আটকানোর জন্য প্রয়োগ করা হয়েছিল ওষুধ। বুধবার দুপুর পর্যন্ত হাসপাতাল সূত্রের খবর, সৌমিত্র চট্টোপাধ্যায়ের কোনও রকম উন্নতির লক্ষণ দেখা যায়নি। একই পরিস্থিতিতে রয়েছে প্রবীণ অভিনেতা। শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হয়েছে।

সম্পূর্ণ ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন তিনি। সবমিলিয়ে আজকে ৬ দিন মস্তিষ্কও কোনও সাড়া দিচ্ছে না। বলার অপেক্ষা রাখে না চিকিৎসায় সাড়া দিচ্ছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়। যদিও এই বিষয়ে সংশ্লিষ্ট বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ বিকেল ৩টে পর্যন্ত কোনও অফিসিয়াল বুলেটিন তারা প্রকাশ করেননি। তবে শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, গভীর আচ্ছন্নতা ও সঙ্কটজনক পরিস্থিতি প্রবীণ অভিনেতার। হাসপাতালের দাবি, "ভেন্টিলেশন সাপোর্টে হেমোডায়ানামিকালি স্টেবল।"

.