Nora Fatehi: '৯ সাইকোপ্যাথের সঙ্গে থাকতাম, খাবারে জুটত শুধু ডিম-পাউরুটি', ভয়ংকর অভিজ্ঞতা নোরার

Nora Fatehi: সাম্প্রতিক কথোপকথনে, নোরা জানান যে তিনি মাত্র ৫০০০ টাকা নিয়ে ভারতে এসেছিলেন এবং ১০০০ ডলারের বিলটি কেমন দেখায় সে সম্পর্কে তাঁর কোনও ধারণা ছিল না। পাশাপাশি তিনি জানান যে ৯ জন সাইকোপ্যাথের সঙ্গে একটি ফ্ল্যাটে থাকতে হত তাঁকে। খাবারও ঠিক ঠাক জুটত না তাঁদের। 

Updated By: Apr 3, 2024, 07:12 PM IST
Nora Fatehi: '৯ সাইকোপ্যাথের সঙ্গে থাকতাম, খাবারে জুটত শুধু ডিম-পাউরুটি', ভয়ংকর অভিজ্ঞতা নোরার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস-এ(Bigg Boss) তাঁর উপস্থিতির মাধ্যমে রাতারাতি খ্যাতি অর্জন করেছিলেন নোরা ফাতেহি(Nora Fatehi)। এরপর একের পর এক ছবি, মিউজিক ভিডিয়োর হাত ধরে এখন বিশ্বব্যাপী এক ঘরোয়া নাম হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি 'মাডগাঁও এক্সপ্রেস' ছবিতে তাঁর অভিনীত চরিত্রের জন্য সকলের মন জয় করেছেন নোরা। তবে সম্প্রতি নিজের পুরনো অভিজ্ঞতা শেয়ার করেন নোরা। মুম্বইয়ে তাঁর শুরুর দিকের দিনগুলি ছিল চ্যালেঞ্জিং। সেই যাত্রার কথা প্রতিফলিত হল, তাঁর কথায়।

আরও পড়ুন- Tasnia Farin: ফিল্মফেয়ার পেয়েই আর শুধু অভিনয় নয়, নয়া ভূমিকায় তাসনিয়া ফারিণ...

সাম্প্রতিক কথোপকথনে, নোরা জানান যে তিনি মাত্র ৫০০০ টাকা নিয়ে ভারতে এসেছিলেন এবং ১০০০ ডলারের বিলটি কেমন দেখায় সে সম্পর্কে তাঁর কোনও ধারণা ছিল না। তিনি আরও নয়টি মেয়ের সঙ্গে একটি থ্রিবিএইচকে অ্যাপার্টমেন্টে থাকতেন। তাদের মধ্যে দু 'জনের সঙ্গে একটি শোবার ঘর ভাগ করে নিয়েছিলেন তিনি। 

নোরা এই রুমমেটদের 'সাইকোপ্যাথ' হিসাবে বর্ণনা করেন এবং স্বীকার করেন যে সেই দিনগুলির স্মৃতিগুলি এখনও তাকে তাড়িত করে। তিনি বলেন, "আমি তিন বিএইচকে অ্যাপার্টমেন্টে নয়জন সাইকোপ্যাথের সাথে থাকতাম যেখানে আমি অন্য দুই মেয়ের সাথে ঘরটি ভাগ করে নিতাম। সেখানে থাকাকালীন আমি ভাবতাম, 'আমি কীসের মধ্যে পড়েছি?' আমি এখনও সেই ট্রমার মধ্যে আছি।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

উপরন্তু, নোরা এজেন্সিগুলির হাত ধরে ইন্ডাস্ট্রিতে নবাগতরা যে শোষণের সম্মুখীন হয়, তাও তুলে ধরেছিলেন। কয়েকটি উদাহরণ উল্লেখ করেন তিনি  যেখানে তার এজেন্সি কমিশনের নামে উল্লেখযোগ্য পরিমাণ টাকা কেটেছিল, তাকে সামান্য বেতন দিত সেই এজেন্সি। তিনি সেই সময়ে ডিম এবং ব্রেডের ডায়েটে বেঁচে ছিলেন বলে জানান নোরা।

আরও পড়ুন- Hero Alom: হ্যাক হয়েছে হিরো আলমের ফেসবুক পেজ, ছড়ানো হচ্ছে অশ্লীল ছবি...

নোরা এর আগে ২০১৯ সালে একই ধরনের সমস্যার কথা বলেছিলেন। তিনি প্রকাশ করেছিলেন যে নিজেকে টিকিয়ে রাখার জন্য তাঁর কাছে প্রতি সপ্তাহে মাত্র ৩০০০ টাকা থাকত। তিনি এটিকে একটি 'ভয়ানক পর্যায়' হিসাবে বর্ণনা করেছেন। তবে উল্লেখ করেছেন যে তিনি নানাভাবে অ্যাডজাস্ট করে সপ্তাহগুলো কাটিয়েও দিতেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.