Noor Malabika Das: স্ট্রাগল আছে, কাজ নেই! বলিউডের উপর অভিমানেই অবসাদে বিদায় মালবিকার...

Kajol Co-Actor mysterious Death: অভিনেত্রীর মৃত্যুর পর পরিবারের সদস্যরা জানায়, তাঁর সিনেমার কেরিয়ার নিয়ে অসন্তুষ্ট ছিলেন।মাত্র ৩১ বছরে বয়সেই চলে গেলেন অভিনেত্রী নূর মালবিকা দাস। 

Updated By: Jun 11, 2024, 04:39 PM IST
Noor Malabika Das: স্ট্রাগল আছে, কাজ নেই! বলিউডের উপর অভিমানেই অবসাদে বিদায় মালবিকার...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের কেরিয়ার নিয়ে সন্তুষ্ট ছিলেন না, তাই অবসাদে ভুগছিলেন নূর মালবিকা দাস। কাজলের দ্য ট্রায়াল সিরিজের সহ-অভিনেতা নূর মালবিকা দাসকে তার মুম্বই অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। অভিনেত্রীর মৃত্যুর পর পরিবারের সদস্যরা জানায়, তাঁর সিনেমার কেরিয়ার নিয়ে অসন্তুষ্ট ছিলেন।মাত্র ৩১ বছরে বয়সেই চলে গেলেন অভিনেত্রী নূর মালবিকা দাস। ওশিয়ারা পুলিস ঘরে ঢুকেই দেখে যে ফ্য়ান থেকে ঝুলছে দেহ, যা ইতোমধ্যেই পচন ধরেছে।

আরও পড়ুন, Kangana Ranaut: 'বেশি কথা বললে থাপ্পড় খেতেই হবে', পদ্মা পাড়েও নিন্দিত কঙ্গনা

করিমগঞ্জ থেকে টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথা বলার সময়, মালবিকার কাকিমা আরতি দাস শেয়ার করেছেন যে নূর অভিনয়ে কেরিয়ার গড়তে 'বড় আশা' নিয়ে মুম্বই গিয়েছিল এবং লক্ষ্যে পৌঁছতে কঠোর লড়াই করে। তবে,কেরিয়ার যে পথে এগোচ্ছিল তাতে হতাশায় ভুগছিলেন মালবিকা। আরতি দাবি করেছেন, আর এটাই নূরকে চরম পদক্ষেপ নিতে বাধ্য করেছে।

অভিনেত্রী হিসাবে নিজের কেরিয়ারে এগোনোর আগে কাতার এয়ারওয়েজের বিমানসেবিকা ছিলেন নূর। ওশিয়ারা পুলিস অভিনেত্রীর ফ্ল্যাটে পৌঁছলে দেখে যে তাঁর ফ্ল্যাটটি ভেতর থেকে বন্ধ। তখন বাধ্য হয়েই ফ্ল্যাটের দরজা ভাঙে পুলিস। যে ঘরে মালবিকা আত্মহত্যা করেছেন, সেই ঘর থেকে পুলিস উদ্ধার করেছে তাঁর মোবাইল, কিছু ওষুধ এবং একটি ডায়েরি। ময়না তদন্তের জন্য তাঁর দেহ পাঠানো হয় গোরেগাঁও সিদ্ধার্থ হাসপাতালে।  জানা যায় যে তাঁর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোনোর পরেই পুলিসে খবর দেয় তাঁর প্রতিবেশীরা। 

আরও পড়ুন, Sonakshi Sinha Wedding: ২৩ জুন শত্রঘ্নকন্যা সোনাক্ষীর বিয়ে, আমন্ত্রিত তৃণমূলের একাধিক নেতা...

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 
iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১
কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.