কেউ চিনতেই পারলেন না? এ কী অবস্থা সলমনের!

সলমনের 'ভরত'-এর শুটিংও শুরু হয়েছে সবে সবে

Updated By: Jul 17, 2018, 06:20 PM IST
কেউ চিনতেই পারলেন না? এ কী অবস্থা সলমনের!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের সুপারস্টার তিনি। যে কোনও উঠতি নায়িকাকে বলিউডে প্রতিষ্ঠা করা হোক কিংবা কাউকে সাহায্য, সবকিছুতেই সলমন খানের জুড়ি মেলা ভার। ফলে, দেশের যে কোনও প্রান্ত হোক কিংবা দুবাই, সলমন খানের জনপ্রিয়তার কাছে বলিউডের অনেক সেলেবের গ্ল্যামারই যেন কমতে শুরু করে। কিন্তু এবার কি উলটপূরণ?

আরও পড়ুন : গোপন অঙ্গ নিয়ে অশ্লীল কটাক্ষ, আক্রমণের মুখে আমিশা

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে সলমন খানের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ওই শপিং মলে বসে রয়েছেন সলমন খান, কিন্তু, তাঁকে কেউ চিনতেই পারলেন না। বলিউড ‘ভাইজান’-এর নিরাপত্তা রক্ষীরা তাঁকে ধীরে থাকলেও, সেদিকে যেন খেয়ালই নেই সলমনের। বিশ্বাস হচ্ছে না? তাহলে দেখুন এই ভিডিও...

 

 

এদিকে বর্তমানে ‘দা-বাং’ টুর নিয়ে ব্যস্ত সলমন খান। ‘দা-বাং’ টুরে সলমনের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, মনীষ পল, সোনাক্ষী সিনহা-রা। ‘দা-বাং’ শেষ হওয়ার পর পরই ‘ভরত’-এর শুটিং শুরু করলেন সলমন খান। এই সিনেমায় সলমন খানের বিপরীতে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া, এবং দিশা পাটানি। তবে ‘ভরত’-এ সলমন খান, প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি ক্যাটরিনা কাইফের অভিনয়ের কথা থাকলেও, শেষ পর্যন্ত তা বাতিল করা হয়। ক্যাটরিনার মত একজন বড় মাপের স্টার ছোট চরিত্রে অভিনয় করবেন না বলেই, প্রযোজক অতুল অগ্নিহোত্রীর সিনেমা থেকে বাদ দেওয়া হয় তাঁকে।

আরও পড়ুন : রাজ-শুভশ্রীর এই নতুন ছবি দেখেছেন!

এদিকে দুবাইয়ের শপিং মলে গিয়ে এবার নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়েন আমিশা প্যাটেল। আমিশার পোশাক দেখে তাঁকে অশ্লীল কটাক্ষও করা হয়। যদিও, নায়িকার তরফে কোনও মন্তব্য করা হয়নি।

.