নেটিজেনদের উদ্দেশ্যে Nusrat-র পোস্ট! পাল্টা কটাক্ষ 'প্রাক্তন' Nikhil-র?

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আক্রমণের মুখে নেটিজেনদের নীতিবাক্য শেখাতে গিয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 16, 2021, 09:33 PM IST
নেটিজেনদের উদ্দেশ্যে Nusrat-র পোস্ট! পাল্টা কটাক্ষ 'প্রাক্তন' Nikhil-র?

নিজস্ব প্রতিবেদন : পরনে গোলাপি রঙের স্লিভলেস টি-শার্ট, আর উস্কোখুস্কো চুল, চোখে চশমা, এক্কেবারে ঘরোয়া বেশে তোলা দুটি ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নুসরত (Nusrat Jahan)। নেটিজেনদের উদ্দেশ্য করে ক্যাপশানে লেখেন, ''মানুষের উপর কিছুটা সার দিলাম, যাতে তাঁরা বেড়ে ওঠে।'' তাঁর পোস্ট পড়েই বেশ বোঝা যায়, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আক্রমণের মুখে নেটিজেনদের নীতিবাক্য শেখাতে গিয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। 

নুসরতের (Nusrat Jahan) এমন পোস্টের কিছুক্ষণের মধ্যেই তাঁকে পাল্টা আক্রমণ করা শুরু করেন কিছু নেটিজেন। যদিও সে আক্রমণ অনেকক্ষেত্রেই শালীনতা ছাড়ায়। তবে এবার কি এবার আক্রমণ এল খোদ 'প্রাক্তন' নিখিল জৈনের (Nikhil Jain) কাছ থেকেই? নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট দেখে অন্তত তেমনটাই মনে হচ্ছে। নুসরতের পোস্টের কিছুক্ষণ পরেই নিজের একটি ছবি পোস্ট করে নিখিল লেখেন, ''আগে নিজের মাথাকে কিছুটা খাবার দাও, আর নিজের আত্মার বিকাশ ঘটাও।''

আরও পড়ুন-ধর্ম নিয়ে কটাক্ষ, মৃত্যুর প্রসঙ্গে টেনে Nusrat-কে আক্রমণ নেটিজেনের

নিখিল অবশ্য নিজের এই পোস্টে নেটিজেনদের পাশেই পেয়েছেন। প্রসঙ্গত, বহুদিন আগেই সামনে এসেছে নুসরত-নিখিলের (Nusrat Jahan-Nikhil Jain) বিচ্ছেদের খবর। নুসরত অবশ্য তাঁদের বিয়ের কথা অস্বীকার করে নিখিলকে 'সহবাস সঙ্গী' হিসাবে দাবি করেন। পাল্টা বিবৃতিতে নিখিল জানান, তিনি নুসরতের সঙ্গে স্বামী-স্ত্রীর মতোই থাকতেন। তবে সাফ জানান, নুসরতের সন্তানের বাবা তিনি নন। টলিপাড়ায় গুঞ্জন এই মুহূর্তে বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গেই রয়েছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.