বিয়ের পর শ্বশুরবাড়িতে পা রাখলেন অভিনেত্রী, বরণ থেকে কড়ি খেলা রইল সমস্ত ভিডিয়ো

 বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রথম ছবি শেয়ার করেছেন ছোট পর্দার এই দুই তারকা।

Updated By: May 8, 2019, 07:13 PM IST
বিয়ের পর শ্বশুরবাড়িতে পা রাখলেন অভিনেত্রী, বরণ থেকে কড়ি খেলা রইল সমস্ত ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: সোমবারই সাত পাকে বাঁধা পড়েছেন 'মহাপীঠ তারাপীঠ' এর 'তারা মা', অর্থাৎ অভিনেত্রী নবনীতা দাস। পাত্র হলেন ধারাবাহিকের ছোট রাজকুমার আনন্দনাথ অর্থাৎ অভিনেতা জিতু কমল। এক্কেবারে বাঙালি রীতি মেনেই বিবাহ সম্পন্ন হয় জিতু কমল ও নবনীতার। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রথম ছবি শেয়ার করেছেন ছোট পর্দার এই দুই তারকা।

বিয়ের পর মঙ্গলবার সন্ধেয় সোদপুরে শ্বশুরবাড়ি পৌঁছেছেন নববধূ নবনীতা দাস। সেখানে পৌঁছনো মাত্রই বাঙালি রীতি শাঁখ বাজিয়ে উলুধ্বনি দিয়ে মেনেই নববধূকে বরণ করেছেন জিতুর পরিবার। তারপর হয়েছে নব-দম্পতিকে আশীর্বাদের পালা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেছেন অভিনেতা জিতু কমল।

আরও পড়ুন-দাদা সাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে 'স্পেশাল ফেস্টিভ্যাল মেনশন' পুরস্কার পেল 'দ্বিখণ্ডিত'

বাঙালি বিয়ের রীতি মেনেই নব দম্পতিকে খেলতে হয়েছে কিছু মজার খেলা। সেই ভিডিও পোস্ট করেছেন জিতু কমল।

আরও পড়ুন-জনপ্রিয় অভিনেতা অঙ্কিত গেরার সঙ্গে এবছরই বিয়ের পিঁড়িতে বসছেন সারা খান

নবনীতা দাস ও জিতু কমলের বিয়ের খবর ছড়িয়ে পড়তেই নব-দম্পতি শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। আজ ৮ মে বুধবার রয়েছে জিতু কমল ও নবনীতা দাসের রিসেপশন।

জানা যাচ্ছে, ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করার সময়ই অভিনেতা জিতু কমলের সঙ্গে আলাপ হয় নবনীতার। সেখানই থেকে বন্ধুত্ব। তবে শুধুই মহাপীঠ তারাপীঠ নয়, বহু বাংলা ধারাবাহিকে অভিনয়ের দৌলতে জিতু ও নবনীতা দুজনেই বেশ পরিচিত মুখ। 'রাগে অনুরাগে', 'মিলন তিথি', 'রাঙিয়ে দিয়ে যাও' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে বড়পর্দাতেও অভিনয় করেছেন জিতু। স্ক্রিন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তের মতো অভিনেত্রীর সঙ্গেও।  

আরও পড়ুন-ব্রিটিশ রাজ পরিবারের ছোট্ট রাজকুমারের সঙ্গে আলাপ করালেন মেগান ও হ্যারি

.