প্রিয়াঙ্কা নন, অসম ট্যুরিজিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হোক হিমাকে, দাবি নেটিজেনদের

সোনাজয়ী অ্যাথলিট হিমা দাসকে অসম ট্যুরিজিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করার দাবি তুললেন নেটিজেনরা।

Updated By: Jul 29, 2019, 02:26 PM IST
প্রিয়াঙ্কা নন, অসম ট্যুরিজিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হোক হিমাকে, দাবি নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কাকে নিয়ে বিতর্ক যেন শেষ হচ্ছে না। এবার প্রিয়াঙ্কাকে সরিয়ে, সোনাজয়ী অ্যাথলিট হিমা দাসকে অসম ট্যুরিজিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করার দাবি তুললেন নেটিজেনরা।

সম্প্রতি, মিয়ামিতে হাবি নিক ও পরিবারের অন্যান্যদের সঙ্গে নিজের ৩৭ এর জন্মদিন সেলিব্রেট করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সেই সব ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে প্রিয়াঙ্কা ধূমপানের ছবি ঘিরে বিতর্ক তৈরি হয়।

এবার প্রিয়াঙ্কার ড্রেসিং সেন্স ও অসমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে তাঁর ভূমিকা নিয়েও প্রশ্ন তুললেন নেটিজেনরা। প্রিয়াঙ্কাকে আক্রমণ করে এক নেটিজেন লিখেছেন, ''অসমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে আপনার লজ্জা হওয়া উচিত। ধূমপান ও ফূর্তি করে সময় না কাটিয়ে অসমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে সেরাজ্যের মানুষের পাশে দাঁড়ানো উচিত। '' কেউ আবার লিখেছেন, ''আপনি অসমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার যোগ্যই নন। '' কেউ লিখেছেন, ''অসমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে আপনার বন্যা বিধ্বস্ত অসমের পাশে দাঁড়ানো উচিত। সকলের কাছে পাশে দাঁড়ানোর আবেদন করা উচিত।''

এদিকে অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন সেরাজ্যের সোনাজয়ী অ্যাথলিট হিমা দাস। তিনি তাঁর সাধ্যমত মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন এবং অন্যান্যদেরও বন্যা বিধ্বস্ত অসমের পাশে থাকার আবেদন জানিয়েছেন।

এর পর থেকেই প্রিয়াঙ্কাকে সরিয়ে অসম ট্যুরিজিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করার দাবি জানিয়েছেন বহু নেটিজেন।

তবে অবশ্য নেটিজেনদের সমালোচনার মুখে পড়ে দেরিতে হলেও সকলকে অসমবাসীর পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

.