‘Ray’ ঘিরে বাড়তি প্রত্যাশা নেটফ্লিক্সের, বের হল টিজার

২৫ জুন নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু।

Updated By: May 29, 2021, 03:11 AM IST
‘Ray’ ঘিরে বাড়তি প্রত্যাশা নেটফ্লিক্সের, বের হল টিজার

নিজস্ব প্রতিবেদন- নেটফ্লিক্সের পরবর্তী অ্যান্থলজির টিজার প্রকাশিত হল। সত্যজিৎ রায়ের চারটি গল্প অবলম্বনে এই অ্যান্থলজির নাম ‘Ray’। সত্যজিতের শতবর্ষে নেটফ্লিক্সের শ্রদ্ধার্ঘ। চারটি ছোটগল্প। পরিচালনায় অভিষেক চৌবে, সৃজিত মুখোপাধ্যায় ও ভাসান বালা। অভিনয়ে মনোজ বাজপেয়ী, কে কে মেনন, আলি ফজল ও হর্ষবর্ধন কাপুর। আগামি ২৫ জুন নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু। শুক্রবারই বেরোল টিজার। নিজের সোশ্যাল হ্যান্ডেলে টিজারটি পোস্ট করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

 

 

প্রেম, যৌনতা, বিশ্বাসভঙ্গ ও সত্য-এই চার বিষয় নিয়ে চারটি ছবি। আলি ফজলের শর্টফিল্মটির নাম ‘Forget Me Not’। সৃজিত পরিচালিত ছবিতে ‘বহুরূপিয়া’র চরিত্রে কে কে মেনন। মনোজ বাজপেয়ী ও গজরাজ রাওকে দেখা যাবে ‘হাঙ্গামা কিঁউ হ্যায় বরপা’তে এবং হর্ষবর্ধন কাপুরের ছবির নাম ‘স্পটলাইট’।

অ্যান্থলজির অন্যান্য বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা বসু প্রসাদ, অনিন্দিতা বোস, বিদিতা বাগ, রাধিকা মদন, চন্দন রায় সান্যাল ও আরও অনেকে। ‘Ray’-র টিজার প্রকাশ করে নেটফ্লিক্স জানিয়েছে, এই অ্যান্থলজি তাদের হোয়াটনেক্সট ইন্ডিয়ার অংশ। যেভাবে এই অ্যান্থলজিটি বানানো হয়েছে, তাতে দর্শকরা সাড়া দেবেনই। এমনই প্রত্যাশা এই ওটিটি (OTT) প্ল্যাটফর্মের।

আরও পড়ুন: চুম্বন বিতর্ক ভুলে মিকার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন রাখি

.