১৪ ফেব্রুয়ারি আদিত্যকে বিয়ে করছেন নেহা কক্কর! কী বললেন উদিত নারায়ণ

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন নেহা কক্কর

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 24, 2020, 04:48 PM IST
১৪ ফেব্রুয়ারি আদিত্যকে বিয়ে করছেন নেহা কক্কর! কী বললেন উদিত নারায়ণ

নিজস্ব প্রতিবেদন:  ভালবাসার দিনেই কি বিয়ে করছেন নেহা কক্কর! ওইদিনই কি আদিত্য নারায়ণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন তিনি! সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয়েছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : ৩৯-এ মুনমুন-কন্যা রিয়া, দেখুন বাঙালি 'বম্বসেল'-কে
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন নেহা কক্কর। সেখানে তিনি নিজের একটি ছবি শেয়ার করে ১৪ ফেব্রুয়ারির কথা শেয়ার করেন। তবে ১৪ ফেব্রুয়ারি অর্থাত ভালবাসার দিনে দর্শকদের জন্য নেহা কী উপহার গুছিয়ে রেখেছেন, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি অভিনেত্রী।
দেখুন নেহা কক্করের সেই পোস্ট...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

একটি রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই নাকি নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের সম্পর্কের সূত্রপাত। যে বিষয়ে নেহা মুখ ন খুললেও, আদিত্য নারায়ণের বাবা উদিত নারায়ণ যে বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত, তা স্পষ্ট। 

আরও পড়ুন : নেহা কক্করের সঙ্গে ছেলে আদিত্যর বিয়ে! মুখ খুললেন উদিত নারায়ণ
নেহার সঙ্গে আদিত্যর বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে, সম্প্রতি বেশ খোলাখুলি উত্তর দেন বলিউডের জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। তিনি বলেন, নেহা এবং আদিত্যর মধ্যে কী সম্পর্ক, তা ওঁরাই ভাল বলতে পারবেন। তবে নেহা কক্করের গান তাঁর বেশ ভাল লাগে। এবং পরিবারে যদি আরও একজন গায়িকার সংখ্যা বাড়ে, তাহলে তিনি খুশিই হবেন। তবে চেলে আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কক্করের বিয়ের আসর কবে বসবে, সে বিষয়ে কোউ কিছু খোলসা করেননি।

.