মাদক লেনদেন? দীপিকা, সারা, শ্রদ্ধাদের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করল এনসিবি

দীপিকা এবং সারার পাশাপাশি শ্রদ্ধা কাপুরও মাদক সেবনের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন। তিনি দাবি করেন, সুশান্তের সঙ্গে পার্টি করলেও, মাদক সেবন করেননি কখনও

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 28, 2020, 06:53 PM IST
মাদক লেনদেন? দীপিকা, সারা, শ্রদ্ধাদের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করল এনসিবি

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় ফের বড় পদক্ষেপ করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার দিনভর টানা জিজ্ঞাসাবাদের পর এবার দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিংয়ের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে এনসিবির তরফে।

আরও পড়ুন-অক্টোবর থেকে রবিবারেও চলবে মেট্রো, ঘোষণা কর্তৃপক্ষের

সূত্রের খবর, দীপিকা, সারা, শ্রদ্ধা এবং রকুল প্রীতের আর্থিক সঞ্চয় এবং তাঁরা কোন খাতে কোন অর্থ ব্যবহার করেছেন, তা খতিয়ে দেখা হবে। পাশাপাশি দীপিকারা নিজেদের ক্রেডিট কার্ডের মাধ্যমে কোনও মাদক কারবারী বা পাচারকারীর সঙ্গে আর্থিক লেনদেন করেছেন কি না, তা খতিয়ে দেখা হবে বলে খবর।

এদিকে শনিবার জিজ্ঞাসাবাদের সময় মাদক সংক্রান্ত চ্যাটের কথা স্বীকার করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। শুধু তাই নয়, জেরার সময় দীপিকা কান্নায় ভেঙে পড়েন বলেও খবর পাওয়া যায়। অন্যদিকে সুশান্তের সঙ্গে ২০১৮ সালে থাইল্যান্ডে বেড়াতে যান বলে স্বীকার করেন সারা আলি খান। তবে তিনি কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেন কেদারনাথ অভিনেত্রী।

দীপিকা এবং সারার পাশাপাশি শ্রদ্ধা কাপুরও মাদক সেবনের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন। তিনি দাবি করেন, সুশান্তের সঙ্গে পার্টি করলেও, মাদক সেবন করেননি কখনও। এসবের পাশাপাশি সারা এবং শ্রদ্ধা দুজনেই দাবি করেন, শ্যুটিংয়ের ফাঁকে সুশান্তকে ভ্য়ানিটি ভ্যানের মধ্যে বসে তাঁরা বেশ কয়েকবার মাদক সেবন করতে দেখেছেন। 

আরও পড়ুন-চিনা আগ্রাসন হলেই পাল্টা জবাব, LAC বরাবর 'নির্ভয়' ক্ষেপণাস্ত্র মোতায়েন করল ভারত!

অন্যদিকে অভিনেত্রী রকুল প্রীত সিং দাবি করেন, তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে 'ডুব' নিয়ে যে আলোচনা করেন, তা সিগারেটের বিষয়ে। তামাকজাত সিগারেট ছাড়া কোনও মাদক নিয়ে কখনও তিনি রিয়ার সঙ্গে কথা বলেননি বলে দাবি করেন রকুল প্রীত। শুধু তাই নয়, বেশ কয়েক বছর ধরে রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই বলেও জানিয়েছেন রকুল প্রীত সিং।

.