Nayanthara-Vignesh : নববধূ নয়নতারার কপালে আলতো চুমু ভিগনেশের, সামনে বিয়ের প্রথম ছবি

পরিচালক প্রেমিক ভিগনেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 9, 2022, 05:22 PM IST
Nayanthara-Vignesh : নববধূ নয়নতারার কপালে আলতো চুমু ভিগনেশের, সামনে বিয়ের প্রথম ছবি

নিজস্ব প্রতিবেদন : ৭ বছরের প্রেম, অবশেষে পরিণতি পেল দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-ভিগনেশ(Nayanthara-Vignesh) এর সম্পর্ক। পরিচালক প্রেমিক ভিগনেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা। চেন্নাইয়ে (Chennai)বসেছে নয়নতারা-ভিগনেশ-এর বিয়ের আসর। প্রকাশ্যে এসেছে নবদম্পতির প্রথম ছবি।

মনিকার জেড কালেকশন থেকে বিয়ের পোশাক বেছে নিয়েছেন দক্ষিণী নায়িকা। নয়নতারা-ভিগনেশ-এর বিয়ের যে ছবি সামনে এসেছে, তাতে দেখা যাচ্ছে, বিয়ের দিনের পোশাকের জন্য লাল রঙকেই বেছে নিয়েছেন নায়িকা। অন্যদিকে, অফ হোয়াইট রঙের পোশাকে বরবেশে সেজেছেন ভিগনেশ। বিয়ের আসরে বসে স্ত্রীর কপালে আলতো চুমু এঁকে দিয়েছেন পরিচালক ভিগনেশ শিবন।

মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে আয়োজিত নয়নতারা-ভিগনেশ-এর বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিতদের সংখ্যা কিন্তু সীমিত। দুই পরিবার আর কাছের কিছু লোকজনকে সাক্ষী রেখেই ৭ পাকে বাঁধা পড়েছেন তারকা দম্পতি। তবে অভিনেতা রজনীকান্ত, শাহরুখ খান, সুরিয়া এবং বিজয় এবং চলচ্চিত্র নির্মাতা মণি রত্নম এবং অ্যাটলি, মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে বিয়েতে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

আরও পড়ুন-Sonam Kapoor : যেন কোনও অপ্সরা, সন্তানকে আলিঙ্গনের অপেক্ষায় হবু মা সোনম

 

‘নানুম রাউড়িধান’ ছবির সেটে পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের শুরু। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। গত বছরই এই প্রেমের গুঞ্জনে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী।  দুজনে লিভ ইন সম্পর্কেও ছিলেন বলে জানা যায়। প্রসঙ্গত শীঘ্রই 'জওয়ান' ছবির হাত ধরে বলিউডে পা রাখছেন নয়নতারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.