নওয়াজ নন, তাঁর স্ত্রীর উপর নজরদারি চালাচ্ছিলেন এই ব্যক্তি

তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, স্ত্রী আলিয়া অঞ্জলি সিদ্দিকির উপর নজরদারি চালানোর ক্ষেত্রে নওয়াজ নাকি যুক্ত নন। তাঁকে অঞ্জলি সিদ্দিকির ফোন কল খতিয়ে দেখতে বলেছিলেন নওয়াজের ভাই শামস সিদ্দিকি, পুলিসকে এমনটাই জানিয়েছেন নওয়াজের আইনজীবী রিজওয়ান। টানা ৪ ঘণ্টা ধরে আইনজীবী রিজওয়ানকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

Updated By: Mar 17, 2018, 06:34 PM IST
নওয়াজ নন, তাঁর স্ত্রীর উপর নজরদারি চালাচ্ছিলেন এই ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগে তাঁর স্ত্রী আলিয়া অঞ্জলির উপর নজরদারি চালানোর অভিযোগ উঠেছিল অভিনেতা নওয়াদউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। সেই ঘটনার তদন্তে নেমে সম্প্রতি, নওয়াজের আইনজীবী রিজওয়ান সিদ্দিকিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, স্ত্রী আলিয়া অঞ্জলি সিদ্দিকির উপর নজরদারি চালানোর ক্ষেত্রে নওয়াজ নাকি যুক্ত নন। তাঁকে অঞ্জলি সিদ্দিকির ফোন কল খতিয়ে দেখতে বলেছিলেন নওয়াজের ভাই শামস সিদ্দিকি, পুলিসকে এমনটাই জানিয়েছেন নওয়াজের আইনজীবী রিজওয়ান। টানা ৪ ঘণ্টা ধরে আইনজীবী রিজওয়ানকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

এদিকে এই মামলায় ইতিমধ্যেই আইনজীবী রিজওয়ান সিদ্দিকিকে আদালতে তুলেছে থানে পুলিস। গত সপ্তাহে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে নওয়াজ ও তাঁর স্ত্রী অঞ্জলিকেও ডেকে পাঠায় পুলিস। অবশ্য এবিষয়ে আগেই স্বামীর পাশেই দাঁড়িয়েছেন অঞ্জলি। তিনি বলেছিলেন নওয়াজের বিরুদ্ধে মিথ্যে ও বানানো অভিযোগ আনা হচ্ছে। তিনি সেলিব্রিটি হওয়াতেই তাঁকে টার্গেট করা হচ্ছে। 

ইতিমধ্যেই বেআইনি ভাবে কললিস্ট খতিয়ে দেখার অপরাধে মোট ১১ জনকে গ্রেফতার করেছিল থানে পুলিস। তাঁদের মধ্যে ছিলেন খ্যাতনামা মহিলা গোয়েন্দা রজনী পণ্ডিতও।

.