মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে কটাক্ষ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে তোপ Amitabh-র নাতনির

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 18, 2021, 03:22 PM IST
মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে কটাক্ষ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে তোপ Amitabh-র নাতনির

নিজস্ব প্রতিবেদন : মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে  সম্প্রতি শালীনতার পাঠ শেখানোর চেষ্টা করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত। যা নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক। এবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। 

তিরথ সিং রাওয়াতকে একহাত নিয়ে নভ্যা নভেলি (Navya Naveli Nanda) ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ''মেয়েদের পোশাক বদলাতে বলার আগে আপনারা নিজের মানসিকতা বদলান। এ ধরনের পরামর্শ সমাজকে দেওয়া হচ্ছে, যা চমকে যাওয়ার পক্ষে যথেষ্ট। ভাবতেই পারছি না...'' নিজের মতামতের সঙ্গে তিরথ সিং রাওয়াতের মন্তব্য উদ্ধৃত করেন নভ্যা (Navya Naveli Nanda)। যা নিয়ে নেট মাধ্যম শোরগোল পড়ে গিয়েছে।

এখানেই শেষ নয়, ইনস্টাগ্রাম স্টোরিতে ছেঁড়া জিনস পরা একটি ছবি পোস্ট করে নভ্যা (Navya Naveli Nanda)। সঙ্গে লিখেছেন, ''আমি ছেড়া জিনস পরি। ধন্যবাদ। আমি গর্বের সঙ্গে এগুলি পরি।''

ঠিক কী বলেছেন তিরথ সিং রাওয়াত?

দেরাদুনে স্টেট কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটস-এর তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিরখ সিং রাওয়াত (Tirath Singh Rawat)। সেখানে তিনি বলেন, ''যে সমস্ত মহিলারা ছেঁড়া জিনস পরেন, তাঁরা বাড়িতে ছোট শিশুদের সঠিক পরিবেশ দিতে ব্যর্থ।'' তাঁর এই মন্তব্য ঘিরে গোটা দেশে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। 

.