রেস্তোরাঁয় গ্ল্যামারাস Amitabh-র নাতনি, লুকিয়ে ছবি তুললেন Javed Jaffreyর ছেলে?

 সম্প্রতি নব্যার পোস্টে মিজানের কমেন্ট নতুন করে সেই জল্পনা ফের বাড়িয়ে দিল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 16, 2021, 07:10 PM IST
রেস্তোরাঁয় গ্ল্যামারাস Amitabh-র নাতনি, লুকিয়ে ছবি তুললেন Javed Jaffreyর ছেলে?

নিজস্ব প্রতিবেদন : জাভেদ জাফরির ছেলে মিজানের সঙ্গে প্রেম করছেন অমিতাভ-জয়ার নাতনি নব্যা! বিটাউনে এই গুঞ্জন বহু পুরনো। সম্প্রতি নব্যার পোস্টে মিজানের কমেন্ট নতুন করে সেই জল্পনা ফের বাড়িয়ে দিল। 

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি গ্ল্যামারাস ছবি পোস্ট করেছেন নব্য নভেলি নন্দা (Navya Naveli Nanda)। যে ছবিতে রেস্তোরাঁতে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। বেশ বোঝা যাচ্ছে অমিতাভের নাতনির ছবিটি তাঁর সামনে বসে থাকা ব্যক্তিটিই তুলেছেন। ছবিটির ক্যাপশানে একটি রিংয়ের ছবি দিয়েছেন নব্যা। আর তাঁর এই পোস্টে মিজান জাফরি লিখেছেন, 'বাহ, আমি ভাবছি, কে এই ছবিটা তুলেছেন?' সঙ্গে একটি হার্ট ইমোজিও দিয়েছেন মিজান। উত্তরে নব্য লিখেছেন আমার ব্যক্তিগত ফটোগ্রাফার। যদিও ছবিটি কে তুলেছেন, তা উল্লেখ করেননি অমিতাভের নাতনি।

আরও পড়ুন- বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন 'কৃষ্ণকলি' আর 'খরকুটো'র তৃণা, জেনে নিন তাঁদের বিয়ের খুঁটিনাটি

নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেছেন 'নব্য বিপরীতে কে ছিলেন?' কারোর প্রশ্ন 'নব্যর ব্যক্তিগত ফটোগ্রাফারটি আদপে কে?' কারোর কথায়, 'নব্যর এই ফটো কি আসলে মিজানই তুলেছেন, কমেন্ট কি শুধুই লোক দেখানো?' 

প্রসঙ্গত, বি-টাউনে নব্য নভেলি নন্দা (Navya Naveli Nanda)র সঙ্গে মিজান জাফরির প্রেমের গুঞ্জন বহু পুরনো। যদিও তাঁরা একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করে থাকেন। তবে নব্যা বা মিজান একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে যাই বলুন না কেন, তাঁদের নিয়ে গুঞ্জন কোনওভাবেই বন্ধ হয় না। মাঝে মধ্যেই তাঁদের একে অপরের ছবিতে কমেন্ট করতেও দেখা যায়। 

আরও পড়ুন-'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকের সারদাময়ীকে বিয়ে করলেন Tarun Kumar-র নাতি Sourav

.