WATCH: নভ্যা নভেলির ‘টাপা টিনি’ ভিডিয়োয় মজে বচ্চন পরিবার, আপ্লুত ‘বেলাশুরু’ টিম

Navya Naveli: বেলাশুরু ছবির থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছিল এই ছবির গান টাপা টিনি। সোশ্যাল মিডিয়া ভরে উঠেছিল এই গানের রিলসে। এখন সেই ট্রেন্ড অতীত হলেও তাকে ফের ফিরিয়ে আনলেন বচ্চন পরিবারের সদস্যা নভ্যা নভেলি। অমিতাভ ও জয়া বচ্চনের নাতনি নভ্যা বিজয়া দশমী উপলক্ষ্যে এই গানে বানালেন রিল। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 7, 2022, 08:24 PM IST
WATCH: নভ্যা নভেলির ‘টাপা টিনি’ ভিডিয়োয় মজে বচ্চন পরিবার, আপ্লুত ‘বেলাশুরু’ টিম

Navya Naveli, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছু মাস আগে মুক্তি পেয়েছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘বেলাশুরু’। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল এই ছবি। মৃত্যুর পর বাংলা ছবির দুই তারকা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তকে জীবন্ত করে তুলেছিল এই ছবি। আবেগে ভেসেছিল দর্শক, তবে ছবির পাশাপাশি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল এই ছবির গান ‘টাপা টিনি’। ইনস্টাগ্রাম হোক বা ফেসবুক, সোশ্যাল মিডিয়ার রিলে এই গানের জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। এবার এই গানে রিল বানালেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

দুর্গাপুজোয় শামিল হয়েছিলেন শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা। শুধু শামিলই হননি, ঢাকও বাজিয়েছেন তিনি, ঢাকের তালে পাও মিলিয়েছেন। এরই মাঝে জয় চটপটা কর্ণারে নিজের স্ন্যাক্স বিক্রি করছিলেন নভ্যা। তাঁর পরনে ছিল সাদা কুর্তি। চুটিয়ে দুর্গাপুজো এনজয় করেছেন নভ্যা, তা আর বলার অপেক্ষা রাখে না। সেই ভিডিয়োই পোস্ট করে ব্যাকগ্রাউন্ড মিউজিকে ইনি বিনি টাপা টিনি গানটি জুড়েছেন নভ্যা। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার মেয়ে নভ্যা। বলিউডে কাজ করতে চান না নভ্যা। ব্যবসা ও সমাজসেবামূলক কাজই তাঁর পছ্ন্দ। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

আরও পড়ুন: Mouni Roy: টলিউডে ডেবিউ মৌনী রায়ের! সঙ্গে নায়ক কে?

নভ্যার এই ভিডিয়ো দেখে তাঁর মামা অভিষেক বচ্চন লেখেন, ‘মেস’। বোঝাই যাচ্ছে যে মজা করেই সে কথা লিখেছেন অভিষেক। অভিষেককে তাঁর দিদি অর্থাৎ নভ্যার মা শ্বেতা লিখেছেন, ‘তুমি ভিডিয়ো বানাও আর আমায় পাঠাও’। পাশাপাশি নভ্যাকে শুভ বিজয়া জানিয়েছেন তাঁর মা। লিখেছেন, ভালোই নাচছ আর ফ্রাই করছ। আমি নিশ্চিত এটা দেখে দিদু খুশি হবে। উত্তরে নভ্যা লিখেছেন, ‘ইনি বিনি টাপা টিনি’। শ্বেতা প্রত্যুত্তরে লিখেছেন, ‘আমি এই গান শুনেই যাচ্ছি।’

আরও পড়ুন: Ritabhari-Ranbir: ‘কী মিষ্টি মানুষ!’ রণবীরে মুগ্ধ ঋতাভরী

আরও পড়ুন: Arun Bali Death: প্রয়াত জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি, শোকস্তব্ধ বলিউড

কমেন্ট এখানেই থেমে থাকেনি। বেলাশুরু ছবিতে ইনি বিনি টাপা টিনি গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য, উপালি চট্টোপাধ্যায়। নভ্যা নভেলির ভিডিয়ো দেখে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন ইমন। তিনি লিখেছেন, ‘আমার গান শোনার জন্য ও পছন্দ করার জন্য ধন্যবাদ। আমি আনন্দিত যে এই গানটি তোমার পছন্দ হয়েছে।’ শুধু ইমন নয়, শুক্রবার টিম বেলাশুরুর তরফ থেকেও একটি পোস্ট করা হয়েছে। বেলাশুরুর প্রযোজনা সংস্থার তরফ থেকে লেখা হয়, ‘বচ্চন পরিবারের তরফ থেকে এতো ভালোবাসা পেয়ে আমরা আপ্লুত।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.