Priyanka Sarkar: গলায় কণ্ঠি, মাথায় নেই চুল! রুক্মিণীকে চ্যালেঞ্জ ছুড়ে বিনোদিনী এবার প্রিয়াঙ্কা

ন্যাড়া মাথা, গলায় তুলসী মালা, পরনে গেরুয়া বসন, কপালে চন্দনের তিলক কাটা, চৈতন্য স্বরূপ হাতে জপমালা- প্রিয়াঙ্কা সরকারের এই লুক দেখে হতবাক টলিপাড়া। ‘নটি বিনোদিনী’র বেশে প্রিয়াঙ্কাকে দেখে নেটপাড়ায় প্রশংসার বন্যা। সৃজিত মুখোপাধ্যায়ের লেখা ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে বিনোদিনী দাসীর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

Updated By: Mar 3, 2023, 05:39 PM IST
Priyanka Sarkar: গলায় কণ্ঠি, মাথায় নেই চুল! রুক্মিণীকে চ্যালেঞ্জ ছুড়ে বিনোদিনী এবার প্রিয়াঙ্কা
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক চরিত্রে দুই অভিনেতা, এই চিত্রের সঙ্গে পরিচিত টলিপাড়া। কিন্তু একই চরিত্রে দুই অভিনেত্রী! কিছুটা হলেও হোঁচট খেয়েছেন দর্শকরা। খোলা চুল, গলায় নামাবলী, কপালে তিলক, গলায় কন্ঠী- নটী বিনোদিনীর এই লুকে রুক্মিনী মৈত্রকে দেখে ইতোমধ্যেই বিনোদন জগতে হৈচৈ পড়ে গিয়েছে। এবার চমকে দিলেন আরও এক অভিনেত্রী। 

আরও পড়ুন, Credit card Fraud: ধোনি, মাধুরী দীক্ষিতদের প্যান কার্ডের তথ্য চুরি করে কয়েক লক্ষের প্রতারণা, ধৃত ৫

এবার ন্যাড়া মাথা, গলায় তুলসী মালা, পরনে গেরুয়া বসন, কপালে চন্দনের তিলক কাটা, চৈতন্য স্বরূপ হাতে জপমালা- প্রিয়াঙ্কা সরকারের এই লুক দেখে হতবাক টলিপাড়া। ‘নটি বিনোদিনী’র বেশে প্রিয়াঙ্কাকে দেখে নেটপাড়ায় প্রশংসার বন্যা। সৃজিত মুখোপাধ্যায়ের ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে বিনোদিনী দাসীর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তবে এই ছবির চিত্রনাট্য়কার সৃজিত। পরিচালকের রয়েছে বড় চমক। যা এখনও সামনে আসেনি। 

এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রানা সরকার লেখেন, না, নটি বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখোপাধ্যায় ঘোষিত সিনেমা 'লহ গৌরাঙ্গের নাম রে'-তে একটি গুরুত্বপূর্ণ অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দুজনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না। প্রসঙ্গত উল্লেখ্য 'লহ গৌরাঙ্গের নাম রে' সিনেমাটির চিত্রনাট্য সৃজিত মুখার্জির লেখা। কিন্তু সৃজিত ছবিটি পরিচালনা করছে না, কে পরিচালনা করবে সেখানেও চমক আছে অপেক্ষা করুন জানানো হবে।

তিনি আরও বলেন, 'আপাতত প্রিয়াঙ্কার লুক প্রকাশ করছি যাতে অনেক নটি বিনোদিনীর মধ্যে আমাদের কাস্টিং হারিয়ে না যায়।' এই ছবিতে গিরিশ ঘোষের ভূমিকায় থাকছেন ব্রাত্য বসু, শ্রীচৈতন্য দেবের চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি আমরা শুটিং শুরু হবে জুন মাসে পুরীর রথযাত্রা দিয়ে। তবে কখন শেষ হবে ও রিলিজ হবে এই মুহূর্তে বলা যাচ্ছে না। 

আরও পড়ুন, Hrithik Roshan: 'গ্রিক গড' হৃত্বিক রোশন দ্বিতীয়বার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.